রণলিয়াকন্যার গৃহ প্রবেশ

চার দিন আগেই বাবা-মা হন এই তারকা দম্পতি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2022, 06:33 PM
Updated : 10 Nov 2022, 06:33 PM

সদ্যোজাত মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট।

রোববার অস্ত্রোপচার ছাড়াই কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। বৃহস্পতিবার স্ত্রী ও মেয়েকে নিয়ে রণবীর বাড়ি ফেরেন এনডিটিভি জানিয়েছে।

মুম্বইয়ের এইচ এন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালের ফটক দিয়ে তাদের গাড়িকে বেরিয়ে যেতে দেখা গেছে। সেখানে রণবীরের মা নীতু কাপুরকেও দেখা গেছে। আলোকচিত্রীদের ভিড় এড়িয়ে তাদের যেতে হয়।

ঋষি কাপুর ও নীতু কাপুরের পুরনো বাড়ি কৃষ্ণরাজ বাংলোয় উঠেছেন রণবীর-আলিয়া। বাড়িটি নতুন করে সাজানো হয়েছে।

রোববার সন্তান জন্মের পর আলিয়া নিজেই ইনস্টাগ্রামে সুখবর দেন। সিংহী ও তার ছানাকে নিয়ে সিংহের ছবিওয়ালা ওই পোস্টে আলিয়া লেখেন, “আমাদের জীবনের সেরা খবর। আমাদের শিশু এখানে এসেছে… এবং সে একটি মায়াবী মেয়ে। আমরা উচ্ছ্বসিত। সবার ভালোবাসা এবং আশীর্বাদ পাওয়া বাবা-মা আমরা।”

Also Read: আলমা না আরিয়া? আলিয়ার মেয়ের নাম কী

ঋষি কাপুরের ছেলে রণবীরের সঙ্গে গত এপ্রিলে বিয়ে হয় মহেশ ভাটের মেয়ে আলিয়ার। গত জুন মাসে ঘরে নতুন অতিথি আসার খবর দিয়েছিলেন আলিয়া নিজেই।

অস্ত্রোপচার ছাড়ই স্বাভাবিক নিয়মে সন্তান জন্ম দেওয়ার ইচ্ছা ছিল আলিয়ার। তাই তিনি ‘সি সেকশন’ করাতে আপত্তি জানান। ডাক্তারের পরিামর্শ নিয়ে প্রসব ব্যথা ওঠার পর স্বাভাবিক নিয়মেই আলিয়ার কন্যা সন্তান পৃথিবীতে আসে। 

আলিয়া-রণবীরের মেয়ে হওয়া আনন্দ উপচে উঠছে ভাট ও কাপুর পরিবারে। নাতনিকে দেখে এসে দাদী নীতু কাপুর বলেছেন, তার ছোট্ট নাতনী ‘খুব সুন্দর’। 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক