মা হওয়া নিয়ে যা বললেন দীপিকা

এবার দীপিকা নিজেই জানালেন তিনি মা হতে চান, এই পরিকল্পনা তাদের শুরু থেকেই আছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2024, 05:18 AM
Updated : 5 Jan 2024, 05:18 AM

বলিউডে চর্চিত তারকা জুটি রাণবীর সিং ও দীপিকা পাড়ুকোন, তাদের যে কোনো খবরই আলোচনার। এই আলোচনায় দুজনের সংসারিক জীবনের রয়াসন, একা বা যুগলের বেড়াতে যাওয়া, হাত না ধরে তোলা ছবি, বিচ্ছেদের গুঞ্জন-কিছুই বাদ থাকে না। এসব ছাপিয়ে পুরনো একটি কথা নতুন করে উঠেছে। সেটি হল দীপিকা-রাণবীর বাবা-মা হবেন কবে?

কয়েক বছরের মধ্যে সোনম কাপুর, আলিয়া ভাট-রাণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মাসহ আরও কয়েকজনের সন্তানের খবর যখনই এসেছে, সাথে সাথে কথা উঠেছে দীপিকা-রাণবীর সিং করছেনটা কি! এছাড়া দীপিকার ঢিলেঢালা পোশাক পরা কোনো ছবি ভাইরাল হলে, শুরু হয়েছে এই নায়িকার মা হওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন। এবার নায়িকা নিজেই জানালেন তিনি মা হতে চান, এই পরিকল্পনা তাদের শুরু থেকেই আছে।

টাইমস অব ইন্ডিয়া বলছে, এক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন সন্তান নেওয়ার পরিকল্পনার কথা বলেছেন।

ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারের দীপিকা বলেন, “আমার কাছে পরিবার খুব গুরুত্বপূর্ণ। আমি মনে করি, আমাদের বাচ্চাদেরও একই রকম শিক্ষা দেওয়া উচিত।”

সাক্ষাৎকারে দীপিকাকে প্রশ্ন করা হয়, তিনি মা হওয়ার পরিকল্পনা করছেন কীনা?

উত্তরে দীপিকা বলেন, “ কেন নয়! অবশ্যই এ পরিকল্পনা রয়েছে। রাণবীর ও আমি দুজনেই বাচ্চা খুব ভালোবাসি। যখন থেকে আমরা একসঙ্গে পথচলা শুরু করেছিলাম, তখন থেকে আমরা সেই দিনের অপেক্ষায় আছি।”

সন্তান নেওয়ার প্রসঙ্গে এর আগেও দীপিকাকে বলতে শোনা গিয়েছিল, “যখন সময় হবে তখন নিশ্চয়ই জানাব। এই খবর লুকিয়ে রাখা যায় না।”

দীপিকা বলেন, “এই পেশায়, খ্যাতি ও যশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলা খুবই স্বাভাবিক। তবে আমার পরিবারের কোনো সদস্যই বাড়িতে আমাকে তারকা বলে মনে করেন না। আমি ও রাণবীর আমাদের সন্তানের মধ্যেও সেই বৈশিষ্ট্যগুলো দেখতে চাই।”

নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা: রাম-লীলা’ সিনেমা সেটে একে অপরের প্রেমে পড়েন রণবীর ও দীপিকা। তার পরে প্রায় ছয় বছর চুটিয়ে প্রেম করে ২০১৮ সালে সাত পাক ঘোরেন এই যুগল। বছর পাঁচেক হল তারা এক ছাদের নিচে আছেন।