‘ভগবান গান গাইলে অরিজিতের মতো শোনাবে’

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চ থেকে অরিজিৎকে ফোন করেছিলেন বিগ বি

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2023, 05:44 AM
Updated : 24 Nov 2023, 05:44 AM

নানা বয়সের শ্রোতা-দর্শকের পছন্দের এক গায়ক অরিজিৎ জিং, হিন্দি আর বাংলা সিনেমায় প্লেব্যাক করে নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়। সেই অরিজিৎকে এক 'অনন্য' ভাষায় প্রশংসায় ভাসিয়ে দিলেন হিন্দি সিনেমার মেগাস্টার অমিতাভ বচ্চন।

অমিতাভ মনে করেন, যদি 'ভগবান গাইতে পারতেন, তাহলে তার কণ্ঠের আওয়াজ হত অরিজিতের মত'।

হিন্দুস্তান টাইমস বাংলা বলছে, ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চ থেকে অরিজিৎকে ফোন করেছিলেন বিগ বি। আর সেখানেই তিনি পছন্দের গায়কের প্রতি নিজের মনোভাব প্রকাশ করেছেন।

সেদিন শোয়ের মঞ্চে মুখোমুখি ছিলেন অমিতাভ এবং প্রতিযোগী ছত্তিশগড়ের ভিলাইয়ের বিরাট আইয়ার। বিরাটের মনের ইচ্ছা হল অরিজিতের সঙ্গে দেখা করা।

এ কথা জানতে পেরে সেখানে বসেই অরিজিৎকে মোবাইল থেকে ভিডিও কল করেন অমিতাভ।

অমিতাভ বলেন, "শোনো, আমি বিরাটের সঙ্গ কথা বলছিলাম। তোমার সঙ্গে ছেলেটি দেখা করতে চায় শুনে আমি বললাম, আমার মনে হয় ভগবান যদি গান গায়, তাহলে তার আওয়াজ অরিজিতের মত হবে।"

এ কথা শুনে অরিজিৎ বলেন, তিনি এতটা সম্মানের যোগ্য নন।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া গায়কদের একজন হলেও সাধারণ জীবনযাপন এবং সাধারণে মিশে যাওয়ার জন্য আলোচিত গায়ক অরিজিৎ।

সিনেমায় প্লেব্যাক করার মুম্বাইয়ে ব্যস্ত সময় কাটাতে হয় তাকে। তবে পশ্চিমবঙ্গের জিয়াগঞ্জে নিজের বাড়িতে বাবা-মা, স্ত্রী-সন্তান এবং পরিবারের অন্য সদস্যদের নিয়েই তিনি থাকেন। অরিজিৎ নিজের সন্তানদের মুম্বাইয়ের স্কুলে ভর্তি করেননি, তারা পড়ে জিয়াগঞ্জে।

চলাফেরার জন্য বেশিরভাগ সময়ে নিজের স্কুটি এবং কাছাকাছি কোথাও যাতায়াতের জন্য লোকাল ট্রেনে সাধারণ যাত্রীদের মতো যাতায়াত করেন অরিজিৎ।

বলিউডের নামজাদা তারকা অভিনেতাদের মধ্যে শাহরুখ খান থেকে শুরু করে রাণবীর সিং, সালমান খানরা অরিজিতের কণ্ঠকে গলায় ধারণ করেছেন পর্দায়।