ছুরি হাতে উত্তাল নাচ ব্রিটনি স্পিয়ার্সের, বাড়িতে গেল পুলিশ

বিপজ্জনকভাবে ওই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্পিয়ার্স নিজেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2023, 05:53 AM
Updated : 28 Oct 2023, 05:53 AM

সংগীতের তালে তালে তুমুল নাচের এক ভিডিও সোশাল মিডিয়ায় দিয়েছেন মার্কিন সংগীতশিল্পী ব্রিটনি স্পিয়ার্স, আর তাতেই তার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ নাচের সময় তার দুই হাতে ছিল লম্বা দুটি ছুরি।

দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় নিজের বাড়িতে ছুরি হাতে বিপজ্জনকভাবে ওই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্পিয়ার্স নিজেই।

শহরের শেরিফ অফিসের ক্যাপ্টেন ডিন ওয়ার্থি সংবাদমাধ্যমকে বলেন, "স্পিয়ার্সের কাছের মানুষদের মধ্যে কেউ কেউ তার সুস্থতা নিয়ে উদ্বিগ্ন। বিষয়টি নিয়ে আমরা কয়েকজনের ফোন পেয়েছি। সোশাল মিডিয়াতেও অনেকে প্রশ্ন তুলেছেন। তাই স্পিয়ার্সের বাড়িতে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছিল পরিস্থিতি দেখার জন্য। কিন্তু সেই পুলিশ কর্মকর্তার সঙ্গে দেখা করেননি স্পিয়ার্স।"

ওয়ার্থি  বলেন, "কেউ কেউ যুক্তি দিয়েছেন, শিল্পীর সৃজনশীলতা প্রকাশের স্বাধীনতা আছে। আবার কেউ কেউ বলছেন, তিনি যা করেছেন তা বিপজ্জনক এবং স্বাভাবিক নয়। এ ধরনের ঘটনায় একজন মানুষের নিরাপত্তা নিয়ে সংকট তৈরি হতে পারে। তার মানসিক স্বাস্থ্য ঝুঁকিতে আছে বলেও ভাবছেন অনেকে।" 

গত অগাস্টে স্যাম আসগারির সঙ্গে সংসার ভাঙার খবর আসে স্পিয়ার্সের। ২৩ বছর বয়সী স্যাম ছিলেন স্পিয়ার্সের শরীরচর্চার ট্রেইনার। তাদের পরিচয় ২০১৬ সালে। পরের বছর ২০১৭ সালে স্পিয়ার্স যে সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে জানান।

২০২১ সালের সেপ্টেম্বরে স্যাম হাঁটু গেড়ে ব্রিটনিকে বিয়ের প্রস্তাব দেন। আর এর পরের বছর ২০২২ সালে তারা ঘর বাঁধেন। কিন্তু চলতি বছরের অগাস্টে দুইজনেই বিবৃতি দিয়ে বিচ্ছেদের খবর জানান।

স্পিয়ার্সের ছুরি হাতে উন্মত্ত নাচের ভিডিও দেখে অনেকে এ বিষয়টি তার সংসার ভাঙার ঘটনার সঙ্গে মেলানোর চেষ্টা করেছেন। কেউ বলছে, " আহারে একাকী জীবনে তিনি কি পাগল হয়ে গেলেন?"

কারও মন্তব্য, " সংসার নেই, কাজকর্মও নেই। মনযোগ কাড়ার নতুন চেষ্টা করছেন পপ শিল্পী।"

ওয়ার্থি বলেন, তাদের পাঠানো পুলিশ কর্মকর্তা যখন স্পিয়ার্সের বাড়িতে পৌঁছান, তখন শিল্পীর নিরাপত্তা দলের প্রধান জানান, স্পিয়ার্স কোনো ধরনের সমস্যায় নেই এবং তিনি পুলিশের সঙ্গে কথা বলতেও আগ্রহী নন।

নিরাপত্তা দলের প্রধান ওই পুলিশ কর্মকর্তাকে বলেছেন, মানসিক, শারীরিক বা অন্য কোনো সমস্যার মধ্য দিয়ে স্পিয়ার্স যাচ্ছেন না।

পরে ওই ভিডিওর পোস্টে স্পিয়ার্স বলেন, "আমি আজ রান্নাঘরে ছুরি নিয়ে খেলছিলাম। চিন্তা করবেন না, ওগুলো আসল ছুরি নয়। সামনে হ্যালোইন আসছে।"

সোশ্যাল মিডিয়ায় স্পিয়ার্স জানিয়েছেন, পুলিশ শেষ পর্যন্ত তার বাড়িতে ঢোকেনি।

"তারা বুঝেছে যে আমার কোনো সমস্যা নেই। তাই আমার সিকিউরিটি টিমের সঙ্গে কথা বলে চলে গেছে।"

এই শিল্পীর ভাষ্য, " আমি সত্যিই আশা করি আমার অনুরাগীরা, যারা আমার খুব কাছের, তারা আমার ব্যক্তিগত জীবনে নাক গলাবেন না।"

ছুরি হাতে নাচের ভিডিওর পর একই পোশাকে আরেকটি নাচের ভিডিও পোস্ট করেন স্পিয়ার্স। সেই নাচের ভিডিওতে দেখা গেছে, তার ডান হাতে সরু একটি ব্যান্ডেজ বাঁধা। সেটি দেখে অনেকেই মনে করছেন, নাচের তালে তালে ছুরি ঘোরাতে গিয়ে হয়ত হাতে জখম হয়েছে গায়িকার।

তবে স্পিয়ার্সের ভাষ্য, সেটি ব্যান্ডেজ ছিল না, একটি স্টাইলিশ ব্যান্ড বেঁধেছিলেন তিনি। সংবাদসূত্র: সিএনএন

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ২৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)