তামান্না ভাটিয়ার পাত্র মিলেছে?

এক তরুণ ব্যবসায়ীর বাহুলগ্না হচ্ছে বাহুবলী তারকা, এমন গুঞ্জনই চলছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2022, 05:54 AM
Updated : 19 Nov 2022, 05:54 AM

দক্ষিণ ভারতে যার জনপ্রিয়তা বাহুবলীর কল্যাণে বিশ্বে ছড়িয়েছে, সেই তামান্না ভাটিয়ার বিয়ের গুঞ্জন চলছে।

এই তারকা অভিনেত্রী তরুণ এক ব্যবসায়ীর সঙ্গে শিগগিরই গাঁটছড়া বাঁধবেন বলে খবর প্রকাশ করেছে বলিউড লাইফ।

ভারতের এ সংবাদ মাধ্যমটি বলছে, মুম্বাইয়ের এক তরুণ ব্যবসায়ীর বাহুলগ্না হতে যাচেছন বাহুবলী অভিনেত্রী। এই ব্যবসায়ী তাকে বিয়ের জন্য চাপাচাপি করলে শেষ পর্যন্ত ফিরিয়ে দিতে পারেননি।

বিষয়টি নিয়ে তামান্না এখনও কিছু না বললেও তা অস্বীকার করেননি বলে বলিউড লাইফ লিখেছে। এমনকি বিয়ের আনুষ্ঠানিক ঘোষণাও আসতে পাবে বলে তাদের ভাষ্য।

এদিকে অভিনয়ে বিরতি নেওয়ার সিদ্ধান্তওই নিয়েছেন এ অভিনেত্রী। এমনকি নতুন কোনো সিনেমার প্রস্তাবও তিনি নিচ্ছেন না। যা তার বিয়ের গুঞ্জনে দিচ্ছে ভিত্তি।

Also Read: বিয়ের পাত্র খুঁজছেন তামান্না ভাটিয়া

সম্প্রতি ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে তামান্না বলেছিলেন, বিয়েকে মানুষ একটু বেশিই গুরুত্ব দেয়।

৩২ বছর বয়সী এ অভিনেত্রী বরাবরই বলে এসেছেন, বিয়ে নিয়ে তার বাবা-মাই শেষ সিদ্ধান্ত নেবেন। এমনকি কাকে বিয়ে করবেন তাও তারাই ঠিক করবেন। এতে কোনো প্রকার তাড়াহুড়াও নেই তার।

এর আগেও পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। পরে অবশ্য দুজনই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন।

১৪ বছর বয়সে অভিনয় শুরু করা তামান্না মুম্বাইয়ের মেয়ে হলেও ক্যারিয়ারের শুরু করেন দক্ষিণী সিনেমা দিয়ে। তবে বাহুবলী’র মুক্তির পর বলিউডেও জনপ্রিয়তা বাড়তে থাকে।

কিছুদিন আগে ‘প্ল্যান এ প্ল্যা বি- এর প্রচারণায় তাকে দেখা গিয়েছিল। তার অভিনীত ‘ভোলা শঙকর’ মুক্তি পাবে আগামী বছর। মালায়ালাম চলচ্চিত্র ‘বান্দ্রা’তে দেখা যাবে এ অভিনেত্রীকে। 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক