‘পেয়ারার সুবাস’ ২৭ প্রেক্ষাগৃহে, ২১টিতে ‘ট্র্যাপ’

৯২ মিনিটের 'পেয়ারার সুবাস' প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লি ও সহ-প্রযোজনায় চরকি;  নুরজাহান বেগমের গল্পে নির্মিত 'ট্র্যাপ' সিনেমাটি প্রযোজনা করেছে ডিএন বাংলা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2024, 07:38 AM
Updated : 9 Feb 2024, 07:38 AM

দেশের প্রেক্ষাগৃহে একই দিনে মুক্তি পেয়েছে দুইটি সিনেমা; নির্মাতা নূরুল আলম আতিক পরিচালিত 'পেয়ারার সুবাস' এবং দ্বীন ইসলাম পরিচালিত 'ট্র্যাপ'।

২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'পেয়ারার সুবাস'। এ সিনেমায় অভিনয় করেছেন সদ্য প্রয়াত অভিনেতা আহমেদ রুবেল। বুধবার সিনেমাটির প্রিমিয়ার শোতে আসার পথেই অসুস্থ হয়ে পড়েন রুবেল। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রুবেল ছাড়াও সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয়ন করেছেন জয়া আহসান। আর অন্যান্য চরিত্রে তারেক আনাম খান, সুষমা সরকার, দিহান, নূর ইমরান মিঠুসহ অনেকে কাজ করেছেন।

৯২ মিনিটের সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড ও সহ-প্রযোজনায় চরকি। সিনেমাটি উৎসর্গ করা হয়েছে প্রয়াত আহমেদ রুবেলকে।

অন্যদিকে ২১টি প্রেক্ষাগৃহে দেখা যাবে 'ট্র্যাপ'।  এতে অভিনয় করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও অভিনেতা জয় চৌধুরী। এটি জয়-অপু জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে গত রোজার ঈদে মুক্তি পেয়েছিল এই জুটির 'প্রেম প্রীতির বন্ধন'।

প্রযুক্তির এই যুগে মানুষ নানাভাবে ফাঁদে পড়ছে। কখনো সোশ্যাল মিডিয়ায় আইডি হ্যাকড হচ্ছে, তো কখনো ফোনালাপ ফাঁস হচ্ছে। জেনে না-জেনে মানুষ এসব ফাঁদে পা দিচ্ছে, কখনো কখনো জীবনটা হয়ে পড়ছে দুর্বিষহ। এমন গল্প নিয়েই ‘ট্র্যাপ’।

জয় চৌধুরী বলেন, "বিকেল ৫টার শোতে আমি অপু বিশ্বাসসহ 'ট্র্যাপ' সিনেমার টিম থাকব যমুনা ব্লকবাস্টারে। সবার সঙ্গে সিনেমা দেখব।"

এই সিনেমায় আরও অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, জয়রাজ, দ্বীন ইসলাম প্রমুখ। নুরজাহান বেগমের গল্পে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছে ডিএন বাংলা।