পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শাহরুখপুত্রের ছবি ভাইরাল

দুবাইয়ে থাকা আরিয়ান খানের সঙ্গে নোরা ফাতেহির প্রেমের গুঞ্জনের মধ্যে নতুন ছবি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2023, 10:02 AM
Updated : 7 Jan 2023, 10:02 AM

নোরা ফাতেহির সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যেই পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে আরিয়ান খানের ভাইরাল হওয়া ছবিতে অনেকে খুঁজে পাচ্ছেন অন্য ইঙ্গিত।

হিন্দুস্তান টাইমস বলছে, এসব গুঞ্জনের সূত্রপাত কয়েকটি ছবিকে কেন্দ্র করে। নতুন বছর বরণে বর্তমানে দুবাই আছেন করণ জোহর, সুহানা খান, আরিয়ান খান, নোরা ফাতেহিসহ একাধিক বলিউড তারকা। সেখানে এক পার্টিতে নোরার সঙ্গে আরিয়ানের ছবি এই দুজনের প্রেমের খবরকে চাউর করে।

আর সাদিয়া-আরিয়ান প্রেমের খবর ছড়ায় আরও দুটি ছবি। পার্টিতে আরিয়ান-সাদিয়ার যুগল ছবি তো ভাইরাল হয়েছেই, সাদিয়া নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ‘স্টোরি’তে আরিয়ানের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন।

ওই ছবির ক্যাপশনে সাদিয়া লিখেছিলেন, “নতুন বছর শুরুর আগে।” ছবিতে কালো পোশাক পরা সাদিয়ার গায়ে গা ঠেকিয়ে কালো ওভারকোটে আরিয়ানকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ার স্বাভাবিক নিয়মেই ‘স্টোরি’তে ছবি শেয়ারের ২৪ ঘণ্টা পর সেই ছবি সরেও গেছে।

পাকিস্তানের টেলিভিশনে কয়েকটি সিরিয়ালে কাজ করা অভিনেত্রী বয়সী সাদিয়া খান। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী ‘ইমান-এ খুদা’ ও ‘মুহাব্বাতে’ অভিনয় করে প্রশংসিত হন। তাকে সর্বশেষ ২০১৯ সালে টিভি মো ‘মরিয়ম পেরিয়েরা’তে দেখা গেছে।

এদিকে মাদককাণ্ডে ব্যাপক আলোচিত ২৫ বছর বয়সী আরিয়ান বলিউডের ফিল্ম জগতে পা রাখতে চলেছেন নির্মাতা হিসেবে। এছাড়াও ‘ভদকা’ ব্যবসাও শুরু করেছেন শাহরুখপুত্র, খুলেছেন “ডি’য়াভল” নামে নিজস্ব ব্র্যান্ড।

Also Read: জামিন পেলেন আরিয়ান খান

Also Read: শাহরুখপুত্র আরিয়ান আসছেন ক্যামেরার পেছনে

Also Read: শাহরুখপুত্র আরিয়ান ‘ভদকা’র ব্যবসায়