রাণবীর, আলিয়া, শাহরুখ একসঙ্গে কি করছেন?

ভিডিওটি প্রকাশ হয়েছে বৃহস্পতিবার রাণবীরের জন্মবার্ষিকীতে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2023, 06:00 AM
Updated : 28 Oct 2023, 06:00 AM

রাণবীর কাপুর, আলিয়া ভাট এবং সঙ্গে শাহরুখ খান- বলিউডের এই তিন তারকার একসঙ্গের কোনো ছবি যদি সোশ্যাল মিডিয়ায় আসে, হইচই হওয়াই তো স্বাভাবিক।

তাই ঘটেছে। এই তিনজনের একটি ছবি ও ভিডিও এসেছে প্রকাশ্যে। প্রথমে প্রকাশ হওয়া ছবি দেখে অনেকে ভেবেছিলেন তিন তারকা বুঝি নতুন কোনো সিনেমায় এক হচ্ছেন। পরে ভিডিওটি আসতে স্পষ্ট হয় যে এটি একটি ইস্পাত কোম্পানির বিজ্ঞাপনের ভিডিও।

ভিডিও শুরু হতে দেখা যায়, তিন অভিনয় শিল্পী কালো পোশাকে একে একে এসে দাঁড়ান। তিনজনই হাতে রড ধরা অবস্থায় ওই কোম্পানির ট্যাগলাইন বলেন।

ভিডিওটি প্রকাশ হয়েছে বৃহস্পতিবার রাণবীরের জন্মবার্ষিকীতে। এ বিজ্ঞাপনের আরেকটি চমক হল, এর ব্যাকগ্রাউন্ড মিউজিকে জওয়ানের থিম মিউজিক শোনা গেছে।

রাণবীর ওই ভিডিয়ো পোস্ট করে শাহরুখ খানের জনপ্রিয় সিনেমা 'ওম শান্তি ওম' এর সংলাপ লিখেছেন। বলেছেন, “অপেক্ষা করুন। এখানেই শেষ নয়।"

তবে শেষে কি আছে সে বিষয়ে আর কোনো আভাস দেননি এই অভিনেতা।

এখন পর্যন্ত এই তিন অভিনেতা একসঙ্গে মাত্র একটি সিনেমাই করেছেন। সেটি হল নির্মাতা অয়ন মুখার্জির 'ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা'। সেখানে রাণবীর ও আলিয়া মুখ্য চরিত্রে থাকলেও শাহরুখ এসেছিলেন ছোট একটি চরিত্র নিয়ে। সংবাদসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ২৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)