মানিকগঞ্জে পরীমনি, শোরুম উদ্বোধন ‘হারল্যান স্টোর’

ভ্যালেন্টাইনস ডেতে পরীমনির স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বুকিং’ আসছে ওটিটিতে।

মানিকগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2024, 05:10 AM
Updated : 13 Feb 2024, 05:10 AM

মানিকগঞ্জ শহরে কসমেটিক শপ ‘হারল্যান স্টোর’ এর বিক্রয় কেন্দ্র চালু হয়েছে। আর এই বিক্রয়কেন্দ্রের উদ্বোধন করেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শামসুন্নাহার স্মৃতি পরীমনি।

জেলার খালপাড় আইন কলেজ মার্কেটে সোমবার এই বিক্রয় কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে পরীমনি এবারের ভ্যালেন্টাইনস ডেতে তার নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আসারও খবর দিয়েছেন। দর্শকদের কাছে আহ্বান জানিয়েছেন সিনেমাটি দেখার জন্য।

তিনি বলেন, “প্রত্যেক ভালোবাসা দিবসে আমার নতুন নতুন কাজ থাকে। এবারেও নতুন একটি চমক রয়েছে দর্শকদের জন্য। আর সেটি হলো ‘বুকিং’। “

পরীমণি বলেন, “হারল্যানের শো রুম উদ্বোধনের জন্য আমি মানিকগঞ্জে আসছি। অনেক আগে একটি ছবি শুটিংয়ের কাজে মানিকগঞ্জে এসেছিলাম। এখানকার মানুষদের দেখে আমি সত্যিই মুগ্ধ। তারা আমাকে এত ভালোবাসে! আমিও মানিকগঞ্জকে ভালোবাসি। “

এসময় উপস্থিত দর্শকরা পরীমণির কাছে একটি গান শোনার আবদার করেন। ভক্তদের সেই অনুরোধ মেনে পরীমণি খালি গলায় গেয়ে ওঠেন গানের দুকলি ‘আমি ডানা কাটা পরী, আমি ডানা কাটা পরী’।

পরীমনির গানের সঙ্গে দর্শকরাও গলা মেলান।

‘বুকিং’ এ পরীমনির নায়ক হয়েছেন এ বি এম সুমন। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘বুকিং’ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘বঙ্গো’তে।

পরীমনির ভাষ্য, 'বুকিং' একটা মিষ্টি প্রেমের গল্প। সঙ্গে নানা চমকও আছে।

মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে গেল বছর কাজে ফিরলেও বছরের শেষ দিকে অভিভাবক নানাভাইকে হারিয়ে কিছুটা সময় চুপচাপ ছিলেন পরীমনি। তবু বছরের শেষে 'ডোডোর গল্প' সিনেমার শুটিং শেষ করেন। এরপর শুরু হয় 'বুকিং' এর কাজ।

আগামীতে টিএম ফিল্মসের ব্যানারে 'খেলা হবে' নামে আরেকটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে।

Also Read: ভ্যালেন্টাইনস ডেতে পরীমনির 'বুকিং'