কেন বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে মুম্বাইয়ে বিরাট?

এ নিয়ে জল্পনায় ঘুরপাক খাচ্ছে নেটিজেনরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2023, 07:40 AM
Updated : 21 Oct 2023, 07:40 AM

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে আইসিসি বিশ্বকাপের ম্যাচ। তা নিয়েই ভারতের শিবিরে বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছিলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। হঠাৎই সব ছেড়ে মুম্বাইয়ে ফিরলেন তিনি।

খবর মিলেছে, স্ত্রী অনুশকা শর্মার পাশে থাকতেই নাকি গুয়াহাটি থেকে জরুরি বিমানে মুম্বাইয়ে এসেছেন বিরাট।

এদিকে খবর উড়েছে, অনুশকা তিন মাসেরও বেশি অন্তঃসত্ত্বা। আর অভিনেত্রীর দ্বিতীয়বার মা হওয়ার সংবাদটি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে এই তারকা জুটিরই এক ঘনিষ্ঠজন।

তাদের এক স্বজন বলেছেন, আগেরবারের মতো এবারও আরেকটু সময় গড়ালে এই সুখবর সবার সঙ্গে ভাগ করে নেবেন তারা। এখনই কাউকে কিছু জানাতে চাইছেন না।

তবে কেন হঠাৎ করেই বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে ঘরে ফিরলেন বিরাট, তা নিয়েই জল্পনায় ঘুরপাক খাচ্ছে নেটিজেনরা। অনেকেই অভিনেত্রীর কোনো বিপদ হয়েছে ভেবে শংকায়ও পড়েছেন।

গত কয়েক মাস ধরেই লোকচক্ষুর আড়ালে রয়েছেন অনুশকা। এমনকি বিরাটের কোনো ম্যাচেও দেখা মিলছে না তার।

জানা গেছে, সম্প্রতি মুম্বইয়ের একটি ম্যাটারনিটি ক্লিনিকে গিয়েছিলেন অনুশকা-বিরাট। সেদিন পাপারাজ্জিদের অনুরোধ করেছিলেন, যাতে কোনো ছবি বা খবর প্রকাশ্যে না আসে।

২০১৩ থেকে প্রেমের পর ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন বিরাট-অনুশকা। ২০২১ সালে তাদের প্রথম সন্তান ভামিকার জন্ম হয়। প্রায় দুবছর হয়ে গেল এখনও মেয়েকে সেভাবে প্রকাশ্যে আনেননি এই তারকা জুটি। সংবাদ সূত্র: পিংকভিলা

(প্রতিবেদনটি প্রকাশিত হয়েছিল ২ অক্টোবর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)