মার্কিন মুলুকে থিতু হচ্ছেন ইলিয়ানা?

বলিউডের পাট চুকিয়ে সন্তান ও স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে চলে যাচ্ছেন ইলিয়ানা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2023, 05:00 AM
Updated : 2 Dec 2023, 05:00 AM

মা হওয়ার চার মাসের মাথায় ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়ছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। এই অভিনেত্রীর ইচ্ছা, এখন আর লাইট-ক্যামেরা-অ্যাকশনের সঙ্গে নয়, ছেলে এবং পরিবারের সঙ্গেই সময় কাটাবেন।

ইলিয়ানার এই সিদ্ধান্তের খবর জানিয়েছে আনন্দবাজার। কলকতার এই সংবাদমাধ্যম লিখেছে, বলিউডের পাট চুকিয়ে সন্তান ও স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে চলে যাচ্ছেন ইলিয়ানা।

তবে দেশ ছাড়ার ব্যাপারে ইলিয়ানার কাছ থেকে সরাসরি কোনো তথ্য পাওয়া যায়নি বলে লিখেছে আনন্দবাজার। এই অভিনেত্রীর এক স্বজন বলেছেন, ইলিয়ানা চাইছেন পরিবারকে বেশি সময় দিতে, তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কথিত প্রেমিক অ্যান্ড্রু নিবোনের সঙ্গে ইলিয়ানার সম্পর্ক ভেঙে গেছে তাও কয়েক বছর। এরপর থেকে প্রেম বিয়ে নিয়ে নীরব ইলিয়ানা। হুট করে ইলিয়ানার মা হওয়ার খবর প্রকাশ্যে আসে গত এপ্রিলে। অবিবাহিত ইলিয়ানার নতুন প্রেমের খবর আসার আগেই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে ‘চমক’ তৈরি হয়।

এরপর থেকে জল্পনা চলে সন্তানের বাবার পরিচয় নিয়ে।

সে সময় প্রথমে আংটি পরা একজন পুরুষের সঙ্গে নিজের হাতের ছবি শেয়ার করে সেই জল্পনা আরো উসকে দিয়েছিলেন এই অভিনেত্রী। ছবির পুরুষটি তার অনাগত সন্তানের বাবা কী না, সেই প্রশ্নের কোনো উত্তর ইলিয়ানা সে সময় দেননি।

তবে নিয়ম করে সোশ্যাল মিডিয়ায় তার গর্ভকালীন অবস্থার হালহকিকত জানিয়ে গেছেন।

মা হওয়ার কিছু দিন আগে প্রেমিকের পরিচয় সবার সঙ্গে ভাগ করে নেন  ইলিয়ানা। হাসিখুশি তিনটি ছবির একটি কোলাজ শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘ডেট নাইট’। ছবিতে কালো শার্ট পরা সোনালি রঙা চুলের পুরুষটির কাঁধে মাথা রাখতে দেখা গেছে অভিনেত্রীকে। ছবি প্রকাশ করলেও তার নাম পরিচয় প্রকাশ করেননি ইলিয়ানা।

এরপর গত ৬ অগাস্ট ইলিয়ানা তার সন্তানের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে জানান, ১ অগাস্ট তার ছেলে হয়েছে। ছেলের নাম তিনি রেখেছেন কোয়া ফিনিক্স দোলান।

পরে ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ জানিয়েছে, মাইকেল দোলান নামের এক তরুণের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ইলিয়ানা। দোলান-ইলিয়ানা দম্পতির সন্তান কোয়া।

তবে ইলিয়ানা ও দোলানের বিয়ে কোথায় হয়েছিল, দোলান কি করেন, সেসব কিছু প্রকাশ্যে আনতে নারাজ ইলিয়ানা।

Also Read: ছেলের মা হয়েছেন ইলিয়ানা, জানালেন নামও

Also Read: সঙ্গীর হাতে হাত, আবারও ধোঁয়াশা ইলিয়ানার

Also Read: ফের ছবি দিলেন ইলিয়ানা, দিলেন না প্রেমিকের পরিচয়

Also Read: সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন ইলিয়ানা