সঙ্গীর হাতে হাত, আবারও ধোঁয়াশা ইলিয়ানার

এপ্রিলে মা হওয়ার ঘোষণা দিলেও সন্তানের বাবার পরিচয় প্রকাশ করেননি। এবার সঙ্গীর সঙ্গে আংটি পরা হাতের ছবি প্রকাশ্যে আনলেই পরিচয় রেখে দিয়েছেন আড়ালেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2023, 12:54 PM
Updated : 3 June 2023, 12:54 PM

এপ্রিলে মা হওয়ার ঘোষণা দিলেও সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছিলেন ভারতীয় অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ।

এবার ইনস্টাগ্রামে আংটি পরা একজন পুরুষের সঙ্গে নিজের হাতের ছবি শেয়ার করে সেই জল্পনা যেন আরো উসকে দিলেন নায়িকা।  ইনিউ কি তবে অনাগত সন্তানের বাবা? এর উত্তর অবশ্য ধোঁয়াশাতেই রেখেছেন ইলিয়ানা। 

এনডিটিভি জানিয়েছে, শুক্রবার ইনস্টাগ্রামে বেবিমুনের কিছু ছবির পাশাপাশি সঙ্গীর সঙ্গে কয়েকটি স্টোরি পোস্ট করেছেন ইলিয়ানা। তাতেই মিলেছে অভিনেত্রীর প্রথম সন্তানের বাবার ইঙ্গিত।

একই ঘরে তোলা বেবিবাম্পের তিনটি ছবিতে কালো পোশাকে দেখা গেছে অভিনেত্রীকে। ছবিতে উচ্ছ্বসিত অভিনেত্রী নীল রঙা একটি গ্লাস ধরে আছেন।  ক্যাপশনে লিখেছেন, ‘বাম্প সতর্কতা’।

সেদিন ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। এক ছবিতে সাগরপারে সঙ্গীর সঙ্গে সময় কাটানোর আভাস পাওয়া গেছে। পুরুষ হাতটির ওপরে ইলিয়ানা রেখেছিলেন নিজের হাত। দুজনের আঙুলে ছিল আংটি। 

এই ছবির ক্যাপশনে ইলিয়ানা লিখেছেন, ‘খাবার খাওয়ার সময় বিরক্ত করাই আমার কাছে ভালোবাসা’।

দুটো কাচের গ্লাস ফ্রেমে রেখে তোলা দ্বিতীয় ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “আমি একা থাকতে চাই। তোমার সাথে একা থাকা, এটার কি কোনো মানে হয়?”

চলতি বছরের এপ্রিলে মা হওয়ার ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী। সে সময় বেশ কয়েকটি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, ‘শিগগিরি আসছে। তোমার সাথে দেখা করার জন্য আর অপেক্ষা করতে পারছি না’।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল অভিষেক বচ্চনের বিপরীতে ‘দ্য বিগ বুল’ সিনেমায়। সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা কুকি গুলাটি এবং প্রযোজনা করেছেন অজয় দেবগন।