ফের ছবি দিলেন ইলিয়ানা, দিলেন না প্রেমিকের পরিচয়

এপ্রিলে মা হওয়ার ঘোষণা আসে ইলিয়ানার কাছ থেকে, তখন থেকেই ভক্তদের জানার আগ্রহ, তার সন্তানের বাবা কে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2023, 10:43 AM
Updated : 2 July 2023, 10:43 AM

বলিউডি অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ ফের এক পুরুষের ছবি প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায় এবং সেই সঙ্গে বজায় রেখেছেন গোপনীয়তাও।

অর্থাৎ ছবির ব্যক্তিটিই তার প্রেমিক বা অনাগত সন্তানের বাবা কি না সে বিষয়ে খোলাসা করেননি এই অভিনেত্রী।

পিংকভিলা জানিয়েছে, এপ্রিলে মা হওয়ার ঘোষণা আসে ইলিয়ানার কাছ থেকে। সে সময় থেকেই ইলিয়ানা অনুরাগীদের জানার আগ্রহ, তার সন্তানের বাবা কে। কিন্তু কারোর আগ্রহ মেটানোর ইচ্ছে এখন পর্যন্ত দেখা যাচ্ছে না ইলিয়ানার মধ্যে।  

ইনস্টাগ্রামে স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। সেই ছবিতে পোষ্যকে আদর করছেন এক ব্যক্তি। কিন্তু মুখ নিচের দিকে থাকায় ওই ব্যক্তি আসলে কে, সেটি বোঝার উপায় নেই।

বাড়িতে রান্না করতে ব্যস্ত আছেন সন্তানসম্ভবা অভিনেত্রী। সাদা পোশাক পরে রান্না করতে গিয়ে তাতে টমেটো সসের দাগও লাগিয়ে ফেলেছেন ইলিয়ানা। সেই ছবিও দিয়েছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। 

এর আগেও ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন ইলিয়ান। এক ছবিতে সাগরপারে সঙ্গীর সঙ্গে সময় কাটানোর আভাস পাওয়া যায়। পুরুষ হাতটির ওপরে ইলিয়ানা রেখেছিলেন নিজের হাত। দুজনের আঙুলে ছিল আংটি। 

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল অভিষেক বচ্চনের বিপরীতে ‘দ্য বিগ বুল’ সিনেমায়। সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা কুকি গুলাটি এবং প্রযোজনা করেছেন অজয় দেবগন।

আরও পড়ুন

Also Read: সঙ্গীর হাতে হাত, আবারও ধোঁয়াশা ইলিয়ানার