কোয়েলহোর প্রশংসার জবাবে যা বললেন শাহরুখ

“পশ্চিমের দেশগুলোতে যদি কেউ তাকে না চিনে থাকেন, তবে বলে রাখি, ‘মাই নেইম ইজ খান, অ্যান্ড আই অ্যাম নট আ টেররিস্ট’ দেখে নিন। শাহরুখ কে তা বুঝে যাবেন,” লিখেছিলেন আলকেমিস্ট লেখক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2023, 03:06 PM
Updated : 3 Feb 2023, 03:06 PM

বলিউড অভিনেতা শাহরুখ খানকে এক টুইটে ‘বাদশা’ বলে সম্বোধন করেছিলেন বিশ্ববিখ্যাত লেখক পাওলো কোয়েলহো, তার মুগ্ধতার জবাব দিলেন 'পাঠান' অভিনেতা।

কিছুদিন আগে নিজের বাড়ি মান্নাতের বাইরে ভক্ত-অনুরাগীদের সাথে পাঠানের সাফল্য উদযাপন করার একটি ভিডিও টুইটারে শেয়ার করেছিলেন শাহরুখ। বৃহস্পতিবার সেটি শেয়ার করেন আলকেমিস্ট খ্যাত পাওলো কোয়েলহো, যিনি দীর্ঘদিন ধরে শাহরুখে ফ্যান ক্লাবের সদস্য।

ক্যাপশনে তিনি লেখেন, “বাদশা। কিংবদন্তি। বন্ধু। কিন্তু সব কিছুর উপরে তিনি অসাধারণ একজন অভিনেতা। পশ্চিমের দেশগুলোতে যদি কেউ তাকে না চিনে থাকেন, তবে বলে রাখি, ‘মাই নেইম ইজ খান, অ্যান্ড আই অ্যাম নট আ টেররিস্ট’ দেখে নিন। শাহরুখ কে তা বুঝে যাবেন।”

চব্বিশ ঘণ্টার মাঝে তার টুইটের জবাবে শাহরুখ লেখেন, “বন্ধু পাওলো, তুমি সব সময় এমন দায়ালু। চলো, যত দ্রুত সম্ভব দেখা করি। মঙ্গল হোক তোমার।”

এবারই প্রথম নয়, এর আগেও পাওলো কোয়েলহো মন খুলে প্রশংসা করেছেন কিং খানের। ‘মাই নেইম ইজ খান’ মুক্তি পাওয়ার পর টুইটারে তিনি লিখেছিলেন, “এ বছর আমার দেখা সেরা সিনেমা হচ্ছে মাই নেইম ইজ খান। করণ জোহর ও শাহরুখ খানকে অভিনন্দন। যদি ইউরোপে আপনার আরও সিনেমা দেখা যেত! সিনেমাটা দেখার জন্য ৬ বছর অপেক্ষা করতে হয়েছে আমাকে।”

লেখকের টুইটের জবাবে অভিনেতা তখন লিখেছিলেন, “আমাকে আপনার ঠিকানা পাঠান স্যার। ভারতীয় সিনেমা মুক্তির সাথে সাথে আপনাকে পাঠিয়ে দেব আমি।”

বক্স অফিসে মাত্র ৭ দিনে ৬০০ কোটি রুপির গণ্ডি পার করে ফেলেছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’।