২০২২ সালে অনেক ‘প্রাপ্তি’ মিমের

মিম মনে করেন, শেষ বছরটির সৌন্দর্যের আভাস তিনি পেয়েছিলেন ২০২১ সালে তার জন্মদিনের দিন থেকেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2023, 06:27 AM
Updated : 1 Jan 2023, 06:27 AM

সদ্য ফেলে আসা বছরে চলচ্চিত্রের অভিনয় ক্যারিয়ারকে আলোয় এনেছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, সেই সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ভালোবাসার মানুষটির সাথে; তাই ২০২২ সালকে ‘স্মরণীয়’ বছর বলছেন এই অভিনেত্রী।

স্বামী সনি পোদ্দার ও পরিবারের সদস্যদের সাথে দু্বাইয়ে ইংরেজি বছরকে বরণ করে নিয়েছেন মিম। সেখানে বসেই নিজের জীবনের জন্য ২০২২ সালকে পর্যালোচনা করে ফেসবুকে দীর্ঘ একটি পোস্ট দিয়েছেন। সেই লেখায় উঠে এসেছে ব্যক্তি ও কর্মজীবনে তার সাফল্যের কথা, যা তার জীবনে ধরা দিয়েছে বিদায়ী বছরে।

পোস্টের শুরুতে মিম জানান, যে গল্প তিনি বলতে শুরু করেছেন, সেটি এই বছরকে নিয়ে। তার ভাষ্য, বছরটির সৌন্দর্যের আভাস তিনি পেয়েছিলেন ২০২১ সালে তার জন্মদিনের দিন থেকেই। কারণ সেদিন স্বামী সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল সারেন তিনি।

সে সময় ‘মেরিল প্রথম আলো পুরস্কার’ এ দর্শক ভোটে প্রথমবারের মত সেরা চলচ্চিত্র অভিনেত্রী হন মিম, সেজন্যও জানিয়েছেন কৃতজ্ঞতা।

২০২২ সালে মুক্তি পাওয়া ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমকে নিজের বড় ‘অর্জন ও প্রাপ্তি’ বলেও মনে করেন মিম।

ভক্তদের ধন্যবাদ জানিয়ে আগামীর পথে চলতে তাদের (ভক্তদের) সমর্থন প্রত্যাশা করেছেন মিম। কৃতজ্ঞতা জানিয়েছেন পরিবারের সদস্য, তার সিনেমাগুলোর নির্মাতা, সহশিল্পী এবং কাজের সঙ্গে সংশ্লিষ্ট সবার কাছে।

চিত্রনায়িকা মাহিও নতুন বছরে স্বামী রাকিব সরকারের কাছে একটি বিশেষ আবদার রেখে যুগল ছবি পোস্ট করেছেন। 

অভিনয় থেকে কিছুটা দূরে থেকে সম্প্রতি রাজনীতিতে সক্রিয় হয়েছেন মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে দলের মনোনয়ন ফরম কিনেছেন এই চিত্রনায়িকা।