ফোর্ডকে নিয়ে ‘ক্যাপ্টেন আমেরিকা’ আসছে আগামী বছর

৮১ বছর বয়সী ফোর্ডকে এ সিনেমায় সিরিজের গুরুত্বপূর্ণ ‘থাডোয়াস রস’ চরিত্রে দেখা যাবে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2023, 10:37 AM
Updated : 7 June 2023, 10:37 AM

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সিনেমা ‘ক্যাপ্টেন আমেরিকা: নিউ ওয়ার্ল্ড অর্ডার’র শুটিং সেটে দারুণ আড্ডায় মেতেছেন হলিউডি অভিনেতা হ্যারিসন ফোর্ড।

সোশ্যাল মিডিয়ায় ফোর্ডের এমন একটি আড্ডার ছবি দিয়েছেন ‘ক্যাপ্টেন আমেরিকা’ ফ্র্যাঞ্চাইজির অভিনেতা অ্যান্থনি ম্যাকি, যিনি ‘ক্যাপ্টেন আমেরিকা’ চরিত্রে অভিনয় করছেন।

সেই ছবির ক্যাপশনে ফোর্ডকে আড্ডায় সময় দেওয়ার জন্য ম্যাকি ধন্যবাদও জানিয়েছেন।

মঙ্গলবার ‘ক্যাপ্টেন আমেরিকা: নিউ ওয়ার্ল্ড অর্ডার’ নামটি ঠিক করা হয় বলে জানিয়েছে সিএনএন। এই সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর।

দীর্ঘ চার দশক ধরে ‘ইন্ডিয়ানা জোন্স’ সিনেমার সঙ্গে নিজেকে ‘অবিচ্ছেদ্য’ হিসেবে গড়ে তোল ৮১ বছর বয়সী ফোর্ডকে এ সিনেমায় সিরিজের গুরুত্বপূর্ণ ‘থাডোয়াস রস’ চরিত্রে দেখা যাবে।

এর আগে এই চরিত্রটি করতেন অভিনেতা উইলিয়াম হার্ট। ২০২২ সালে হার্ট মারা যাওয়ার পর ‘থাডেয়াস রস’ হিসেবে ফোর্ডকে বেছে নেওয়া হয়।

হলিউড রিপোর্টারকে দেওয়া সাক্ষাৎকারে ‘মার্ভেল মুভিজ’ সম্পর্কে ফোর্ড বলেন, "আমি এই সিরিজের অসাধারণ সব অভিনেতাদের কাজ দেখে ভালো সময় কাটিয়েছি। এখন আমি তাদের অংশ হওয়ার চেষ্টা করব।

কিছুদিন আগে কান চলচ্চিত্র উৎসবে ‘ইন্ডিয়ানা জোন্স’ সিরিজের পঞ্চম ও শেষ সিনেমা ‘ইন্ডিয়ানা জোন্স অ্যান্ড দ্য ডায়াল অব ডেসটিনি’র প্রিমিয়ারে সম্মাননা জানান হয় এই সিনেমার মূল কারিগর ফোর্ডকে।

‘ইন্ডিয়ানা জোন্স অ্যান্ড দ্য ডায়াল অব ডেসটিনি’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৩০ জুন।