ওটিটিতে পাঠানে থাকছে বাড়তি কিছু

নতুন দৃশ্যে শাহরুখ খানকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2023, 06:09 PM
Updated : 22 March 2023, 06:09 PM

মুক্তির আগেই ব্যাপক আলোচনায় আসা শাহরুখ খানের পাঠানে কাঁচি চালিয়েছিল ভারতের সেন্সর বোর্ড; ফলে প্রেক্ষাগৃহে যারা দেখেছিলেন, তারা বঞ্চিত হন কিছু দৃশ্য দেখা থেকে। তবে না দেখা সেই দৃশ্য দেখার সুযোগ ঘটছে ওটিটিতে।

ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়ে ‘পাঠান’। সম্পাদনায় বাদ পড়া শাহরুখ খানের কিছু দৃশ্য সেখানে দেখা যাচ্ছে বলে জানিয়েছে এনডিটিভি।

ইয়াশ রাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির দুই মাস পর বুধবার হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়।

সেখানে নতুন একটি দৃশ্যে শাহরুখকে দেখে উচ্ছ্বাসে ভেসে যাচ্ছেনিএই বলিউড তারকর ভক্তরা।

টুইটারে একজন লিখেছেন, “বলতেই হয়- এই লুক ও দৃশ্যের এখন আলাদা ফ্যান বেস রয়েছে।” আরেক জন লিখেছেন, শাহরুখের এই লুক নতুনভাবে যৃক্ত হয়েছে। সত্যিই দুর্দান্ত! আরেকজন লিখেছেন, দৃশ্যগুলো মুছে ফেলা একদমই উচিৎ ছিল না।

Also Read: পাঠানের মুক্তি পেছাচ্ছে? কাটা পড়ছে দীপিকার গেরুয়া বিকিনি?

‘পাঠান’-এর একদম শুরুতে শাহরুখের দোটানা, জিমকে আক্রমণের ফন্দি আটার মতো দৃশ্যগুলো সিনেমার জন্য প্রয়োজনীয় ছিল বলে ভক্তদের অভিমত।

শাহরুখ খানের প্রত্যাবর্তনের সিনেমা ‘পাঠান’ বক্স অফিসে এরই মধ্যে হাজার কোটি রুপি আয়ের রেকর্ড গড়েছে। যশরাজ ফিল্মসের প্রযোজনা এবং সিদ্ধান্ত আনন্দ পরিচালিত এ সিনেমায় শাহরুখের জমজমাট অ্যাকশন মূল আকর্ষণ। তার সঙ্গে নায়িকা রয়েছেন দীপিকা পাড়ুকোন, খলনায়ক হয়ে এসেছেন জন আব্রাহাম।