সাত বছর পর সিনেমায় কী চমক আনছেন করণ?

’রকি অউর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পাবে আগামী বছরের ২৮ এপ্রিল

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Nov 2022, 08:39 AM
Updated : 14 Nov 2022, 08:39 AM

সাত বছর পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমা দিয়ে বলিউডে চলচ্চিত্র পরিচালনায় ফিরছেন করণ জোহর।

এই প্রত্যাবর্তনকে ‘নিজের প্রথম বাড়িতে ফেরার’ সঙ্গে ‍তুলনা করেছেন করণ জোহর। শেষ সাত বছরে তিনি ব্যস্ত ছিলেন ‘কফি উইথ করণ’ এর সঞ্চালনা আর সিনেমার প্রযোজনায়।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, ’রকি অউর রানি কি প্রেম কাহানি’ আগামী বছরের ২৮ এপ্রিল মুক্তি পাবে। একটি বিশেষ নোট দিয়ে করণ জোহর সিনেমা মুক্তির তারিখ জানিয়েছেন ইনস্টাগ্রামে।

এই সিনেমায় নায়ক-নায়িকা হয়ে আসছেন আলিয়া ভাট ও রণবীর সিং। এই জুটিকে শেষ দেখা গিয়েছিল জোয়া আখতারের ‘গলি বয়’ সিনেমায়। এছাড়া জয়া বচ্চন, শাবনা আজমি এবং ধর্মেন্দ্র দেওলের মত তারকাদের এক ছাদের নিচে নিয়ে এসেছেন করণ জোহর।

রকি অউর রানি কি প্রেম কাহানি’র আরেকটি বিশেষ দিক হল এতে কলকাতার দুই অভিনয় শিল্পী চূর্ণী গাঙ্গুলি এবং টোটা রায়চৌধুরীকে দেখা যাবে দুই বিশেষ চরিত্রে।

ইনস্টাগ্রামে করণ জোহর লিখেছেন, “সাত বছর পর আবার এল নিজের প্রথম বাড়িতে, মানে সিনেমায় ফেরার সময়।”

দর্শকদের উদ্দেশে করণের বার্তা, “আপনারা পপকর্ন কিনুন এবং বড় পর্দার ভালোবাসা ও বিনোদনের সঙ্গী হতে সবাইকে নিয়ে হলে এসে সিনেমা দেখুন।“

বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে করণ বলেন, “সিনেমার গল্প আনন্দের। দেখার পর দর্শকরাও আমার এ কথার সঙ্গে একমত হবেন। বলা ভালো, পারিবারিক বন্ধনের গল্প। সিনেমায় যা যা দেখতে আমরা পছন্দ করি, তার সমস্ত উপাদানই রাখার চেষ্টা করেছি।“

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক