শাকিব-বুবলী আসছেন এক সঙ্গে

তাদের ব্যক্তিগত জটিলতা ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় প্রভাব ফেলেনি বলে জানালেন এর নির্মাতা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Dec 2022, 03:23 PM
Updated : 27 Dec 2022, 03:23 PM

সাংসারিক জটিলতা যাই হোক না কেন, নতুন বছরের শুরুতে পর্দায় এক সঙ্গে দর্শকদের সামনে হাজির হচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী।

তাদের সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। শিগগিরই সিনেমা মুক্তির তারিখ ঠিক করবেন এর নির্মাতা তপু খান।

তপু সেন্সর সনদের ছবি মঙ্গলবার ফেইসবুকে পোস্ট করেছেন। তারপর সিনেমা মুক্তির তারিখ, টিজার, ট্রেইলারের জন্য ভক্তদের আকুতিও দেখা গেছে।

সিনেমা মুক্তি নিয়ে জানতে চাইলে তপু খান গ্লিটজকে বলেন, “আমি খুব দ্রুতই মুক্তি দিতে চাই। এই সিনেমার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। তাদের অপেক্ষা দীর্ঘায়িত করার ইচ্ছা আমার নেই।”

তবে সিদ্ধান্তের ভার প্রযোজকের জানিয়ে তিনি বলেন, “এটা যেহেতু বেঙ্গল মাল্টিমিডিয়ার সিনেমা। তারাই সিদ্ধান্ত নেবে কবে মুক্তি দেওয়া যায়।”

প্রযোজনা সংস্থার একটি সূত্র জানায়, গত বিজয় দিবসে মুক্তির চিন্তা ছিল তাদের। কিন্তু তা হয়নি। এখন খুব শিগগিরই তারিখ ঠিক হবে।

এই সিনেমার শুটিং চলার মধ্যেই বুবলী ও শাকিব তাদের বিয়ে এবং সন্তান হওয়ার খবর প্রকাশ করেন। তবে তারপরে তাদের সংসারিক জটিলতাও গণমাধ্যমে আসে। তারা এখন একসঙ্গে নেই বলেও খবর এসেছে।

Also Read: শাকিব ও বুবলী যা যা জানালেন

Also Read: বিয়ে ২০১৮ সালে, সন্তান ২০২০ এ, জানালেন বুবলী

Also Read: বুবলী কাঁদলেন; বললেন, কারও সংসার ভাঙিনি

শাকিব-বুবলীর ব্যক্তি জীবনের ঝড়ঝাপ্টা সিনেমায় প্রভাব ফেলেছে কি না- জানতে চাইলে তপু খান বলেন, “শাকিব-বুবলীর ব্যক্তি জীবনের নানা কথা আমি কেবল ফেইসবুকেই দেখেছি। যখন সিনেমার সেটে তারা এসেছেন, সহশিল্পী হিসেবেই এসেছেন। সিনেমার চরিত্র হয়ে তাদের মিশতে দেখেছি। ফলে ব্যক্তিজীবনে কী চলছে না চলছে, তার রেশ সিনেমায় পড়েনি।”

‘লিডার, আমিই বাংলাদেশ’ নিয়ে তপু খান বলেন, “চিন্তার কতটুকু প্রতিফলন ঘটাতে পেরেছি তা দর্শক হলে গেলেই বুঝতে পারবেন। সিনেমার ভালো-মন্দের রায় দর্শকের উপরেই ছেড়ে দিতে চাই।”

দেলোয়ার হোসেন দিলের গল্পে, তপু খানের পরিচালনা ও সৈয়দ আশিক রহমানের প্রয়োজনায় ২০২১ সালের মে মাসে শুরু হয় ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার কাজ।

শাকিব ও বুবলী ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি রিমু, রেজা খন্দকার, লুৎফুর রহমান খান সীমান্ত প্রমুখ।