নোরার পোশাক নিয়ে ‘ট্রল’

ভিডিওর কমেন্টে একজন লিখেছেন, “ম্যাম, আমার বালিশদুটো ফেরত দিন, ঘুমাব।”

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2023, 07:16 AM
Updated : 10 April 2023, 07:16 AM

বিশাল হাতাওয়ালা গাউন পরে নোরা ফাতেহী যখন হাজির হয়েছিলেন মঞ্চে, তখন তাকে রেখে দর্শকদের চোখ আটকেছিল তার পোশাকে। ওই পোশাক পরা নোরার ভিডিও ভাইরাল হওয়ার পর সোশাল মিডিয়ায় এই নৃত্যশিল্পীকে নিয়ে চলছে ‘ট্রল’।

সোশ্যাল মিডিয়ায় ‘সমালোচনাকারীরা’ বলছেন, এ আবার কী পোশাক পরেছেন নোরা! কি উদ্ভট দেখাচ্ছে।“

কী পরেছিলেন নোরা?

সাদা পোশাকে দুই হাতের বিশালতায় নোরা যেন ঢাকা পড়ে গেছেন। গলাবন্ধ গাউনের গলা থেকে বুক অবধি রূপালি কাজ। বালিশ বা বেলুনের মত ফুলে থাকা হাতে সাদা দস্তানা।

ইনস্টাগ্রামে পোস্ট হওয়া ভিডিওর কমেন্টে একজন লিখেছেন, “ম্যাম, আমার বালিশদুটো ফেরত দিন, ঘুমাব।”

“ওর বোধ হয় জ্বর এসেছে। চিকিৎসক বলেছেন, সব সময় কম্বল মুড়ি দিয়ে ঘুরতে। তাড়াতাড়ি সেরে উঠুন নোরা”

আর একজন তার পোশাকের হাতাগুলোকে হাওয়া ভরা ব্যাগের সঙ্গে তুলনা করে লিখেছেন, “এয়ারব্যাগ সুরক্ষা হিসাবে ভালো।”

আবার কারও কথা হল, এই উদ্ভট বালিশময় পোশাক তারও চাই, কারণ এটা পরে যেখানে সেখানে ঘুমিয়ে পড়া যাবে।

কানাডার টরোন্টোতে জন্ম নেওয়া নোরা নাচতে পছন্দ করেন। বলিউডে কাজ করার সংকল্প নিয়ে মাত্র পাঁচ হাজার রুপি হাতে ভারতে এসেছিলেন নোরা। আইটেম গান করেই যে ‘হিট’ হওয়া যায়, তা দেখিয়ে দিয়েছেন তিনি।

২০১৮ সালে ‘সত্যমেব জয়তে’ সিনেমার নোরার ‘দিলবার’ গানটি জনপ্রিয়তা পায়। এরপর গুরু রান্ধোয়া এর 'ড্যান্স মেরি রানি'র মিউজিক ভিডিও এবং রেমো ডি সুজার ‘স্ট্রিট ড্যান্সার’ সিনেমাতেও তিনি নজর কাড়েন।

গত বছর কাতার বিশ্বকাপের অফিসিয়াল সাউন্ডট্র্যাক ‘লাইট ইন দ্য স্কাই’-এ নোরার অংশগ্রহণ এবং দোহার আল বিদ্যা পার্কে ফিফা ফ্যান ফেস্টিভ্যালে নোরার নাচ ভক্ত হৃদয়ে আলোড়ন জাগায়।

নোরাকে শেষবার সিদ্ধার্থ মালহোত্রা এবং রাকুল প্রীত সিংয়ের সঙ্গে ‘থ্যাংকগড’ সিনেমায় দেখা যায়। নোরার আগামী সিনেমা সাজিদ খান পরিচালিত ‘হান্ড্রেড পারসেন্ট’। বর্তমানে কাজ করছেন নাচের রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে।