নতুন ওটিটি প্লাটফর্ম 'আই স্ক্রিন’র যাত্রায় সাকিবসহ তারার মেলা

এ প্ল্যাটফর্মে দর্শকরা বিনামূল্যে ও প্রিমিয়াম গ্রাহক- দুই উপায়েই কনটেন্ট উপভোগ করতে পারবেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2023, 03:01 PM
Updated : 17 March 2023, 03:01 PM

সব বয়সীদের সব ধরনের বিনোদনের জন্য উন্মুক্ত হয়েছে বাংলাদেশের নতুন ওটিটি প্লাটফর্ম ‘আই স্ক্রিন’; যেটির আনুষ্ঠানিক যাত্রার জমকালো আয়োজনে তারকার মেলা বসেছিল, ছিলেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসানও।

বৃহস্পতিবার ঢাকার বনানীতে হোটেল শেরাটনে তারকাদের উপস্থিতিতে উৎসবমুখর আয়োজনে দর্শকদের জন্য এ প্লাটফর্ম উন্মুক্ত করেছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের চ্যানেল আই।

‘আই স্ক্রিন’ এর প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ।

নতুন এ ওটিটিতে থাকবে নতুন চলচ্চিত্র ও ওয়েব সিরিজ, ডাবিং কনটেন্ট, স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র, জনপ্রিয় সব অনুষ্ঠানসহ বিনোদনের সব কিছু বলে অনুষ্ঠানে জানানো হয়।

অনুষ্ঠানে তারকা ক্রিকেটার সাকিব আল হাসান, অভিনেতা চঞ্চল চৌধুরী, নিপুণ, মৌসুমী, ওমর সানী, ঈশিতা, তিশা, মৌসুমী হামিদ, আফসানা মিমি, জ্যোতিকা জ্যোতিসহ আরও ঢাকার বিনোদন জগতের প্রায় সব শিল্পী উপস্থিত ছিলেন।

সাকিবসহ অন্য তারকারা মঞ্চে উঠে আই স্ক্রিন’কে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বক্তব্য দেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও ইমপ্রেস গ্রুপের পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন।

এসময় ‘আই স্ক্রিন’ এর বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানান চিত্রনায়ক রিয়াজ।

তিনি বলেন, এ প্ল্যাটফর্মে দর্শকরা বিনামূল্যে এবং প্রিমিয়াম গ্রাহক- দুই উপায়েই কনটেন্ট উপভোগ করতে পারবেন।

সর্বনিম্ন ২৫ টাকায় এক মাসের জন্য, ১২৫ টাকায় ছয় মাসের জন্য এবং ২২৫ টাকায় এক বছরের জন্য দর্শকরা প্রিমিয়াম গ্রাহক হতে পারবেন। যে কোনো ধরনের মোবাইল ব্যাংকিং, অনলাইন ব্যাংকিং, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে খুব সহজেই গ্রাহক ফি পরিশোধ করা যাবে।

স্বল্প ইন্টারনেট খরচে দ্রুত এ স্ট্রিমিং প্ল্যাটফর্মে দর্শকরা সব কনটেন্ট দেখতে পাবেন বলে অনুষ্ঠানে দাবি করা হয়।

দর্শকরা গুগল প্লেস্টোর এবং আ্যপল স্টোর থেকে আই স্ক্রিন অ্যাপ ডাউনলোড করতে পারবেন। অ্যান্ড্রয়েড টিভির দর্শকদের জন্য আইস্ক্রিন উন্মুক্ত।