বদলে যাবেন পরীমনি

অ্যাডভেঞ্চার অব সুন্দরবনের মুক্তির আগেই এর নির্মাতার সঙ্গে আরেকটি সিনেমার ঘোষণা দিলেন পরীমনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2023, 07:36 AM
Updated : 9 Jan 2023, 07:36 AM

একা নন, সবাইকে সঙ্গে নিয়ে বদলে যাওয়ার ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি। আর এই ঘোষণার সাথে ফেইসবুকে একটি ছবি দিয়ে বুঝিয়ে দিয়েছেন, নুতন সিনেমার কাজ শুরু করতে চলেছেন তিনি।

রোববার রাতে নির্মাতা আবু রায়হান জুয়েলের সঙ্গে দুই আঙুলে ‘বিজয়’ চিহ্ন দেখানো একটি ছবি পোস্ট করে ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে পরীমনি লিখেছেন “চলো বদলে যাই।”

সঙ্গে লিখেছেন, ‘আমাদের পরবর্তী চলচ্চিত্র।’

গত কয়েক দিন কনকনে শীতের মধ্যেই ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারে ব্যস্ত সময় কাটিয়েছেন এই অভিনেত্রী, সেজন্য এখন তাকে সর্দি-জ্বরে ভুগতে হচ্ছে।

নতুন সিনেমা নিয়ে পরীমনি গ্লিটজকে বলেন, “সিনেমার নামটা যেমন ‘চলো বদলে যাই’, এরজন্য আমাকেও বদলাতে হবে। ফিটনেস ফিরে পেতে হবে। সেই অর্থে চলো বদলে যাই সিনেমার জন্য আমিও বদলে যাচ্ছি।”

এর এ সিনেমার নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, “একটি অ্যাকশন, থ্রিলার ও রোমান্সে ভরপুর বাণিজ্যিক সিনেমা হবে এটা। গল্পটা লেখার সময় পরীমনির কথাই প্রথম মাথায় আসে। গল্প শুনে পরী খুব মজা করছে। বলছে, ‘ভাইয়া চলেন বদলে যাই। এখনই ঘোষণা দিয়ে দিই।”

তবে এখনও আনুষ্ঠানিক চুক্তি হয়নি সিনেমার কলাকুশলীদের সঙ্গে। সব ঠিক থাকলে আগামী মাসে সিনেমা নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান জুয়েল।

পরীমনির বিপরিতে কাকে দেখা যাবে জানতে চাইলে পরিচালক বলেন, “আমরা নিজেরা একজনকে ঠিক করেছি। এখনো তার সঙ্গে কথা হয়নি। তাই নাম বলছি না। তার সঙ্গে কথাবার্তা পাকা হলে জানতে পারবেন।”

জুন-জুলাইয়ের দিকে শুটিং শুরুর ইচ্ছার কথা জানিয়ে জুয়েল বলেন, “গল্পের প্রয়োজনে পরীকে স্লিম হতে হবে। তিন-চার মাস লাগবে তার ফিটনেস ফিরে পেতে। পরী খুবই উচ্ছ্বসিত। আশা করছি জুন জুলাইয়ের দিকে বদলে যাওয়া পরীকে নিয়ে শুটিং শুরু করতে পারব।”

সরকারি অনুদানে আবু রায়হান জুয়েল নির্মাণ করেছেন শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন।’ আগামী ২০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে। ড. মুহাম্মাদ জাফর ইকবালের জনপ্রিয় উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে এ সিনেমা নির্মাণ করা হয়েছে।

Also Read: ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারে পরীমনি


শিশুতোষ চলচ্চিত্র থেকে বাণিজ্যিক চলচ্চিত্র; নির্মাণের এই বৈচিত্র্য কাজের ক্ষেত্রে কোনো সমস্যা করবে কি না, এমন প্রশ্নের উত্তরে জুয়েল বলেন, “নির্মাতার কাজ গল্প বলা। একজন ভালো নির্মাতা সব ধরনের গল্প বলার ক্ষমতা রাখে। ফলে শিশুতোষ থেকে বাণিজ্যিক চলচ্চিত্র নির্মাণে আমার কোনো সমস্যা হবে বলে মনে করি না।”

বর্তমানে মাতৃত্বকালীন ছুটিতে আছেন পরীমনি। বছরের শুরুতে দাম্পত্য জীবনে ঝড় বয়ে গেলেও এখন তা ‘ঠিক হয়ে গেছে’ বলে জানাচ্ছেন এ নায়িকা। ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে স্বামী শরিফুল রাজের সঙ্গেই আছেন তিনি।