‘আমায় তো কেউ নিমন্ত্রণ করেনি’, নিজের বিয়ের খবরে বললেন সিদ্ধার্থ

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2023, 09:17 AM
Updated : 13 Jan 2023, 09:17 AM

আগামী মাসের শুরুতেই সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের যে খবরে মেতেছে বলিউড, সে বিষয়ে ‘বিস্ময়’ প্রকাশ করেছেন সিদ্ধার্থ।

তার ভাষ্য, ওই খবরে তিনিও পড়েছেন। কিন্তু কেউ তাকে নিমন্ত্রণ না করায় এ বিষয়ে তার কিছুই জানা নেই! 

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, অভিনেত্রী কিয়ারা আদভানির সঙ্গে সিদ্ধার্থর বিয়ের দিন ঠিক হয়েছে ৬ ফেব্রুয়ারি। বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানের জয়সলমীরের এক বিলাসবহুল হোটেলে।

পাপারাজ্জিদের ক্যামেরায় একাধিকবার এই জুটি ধরা পড়লেও প্রেমের সম্পর্ক নিয়ে এখন পর্যন্ত সিদ্ধার্থ বা কিয়ারার কেউই মুখ খোলেননি। এমনকি বিয়ের তারিখ জানাজানির খবর জানতে চাইলেও এড়িয়ে গেছেন সিদ্ধার্থ।

পিংকভিলা জানিয়েছে এক সাক্ষাৎকারে সিদ্ধার্থকে বিয়ের তারিখ নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল।

সিদ্ধার্থর উত্তর, ”হ্যাঁ খবরে দেখেছিলাম, দুয়েকবার বিয়ের খবর পড়লামও, দিনক্ষণ, ভেনু সবই লিখেছে। কিন্তু আমার বিয়ে নাকি? আমার জানা নেই। আমাকে তো কেউ নিমন্ত্রণ করেনি।“

সিদ্ধার্থ সাফ জানিয়ে দিয়েছেন, তার বিয়ে নিয়ে যার যা খুশি ভাবতে পারে, তাতে তিনি বিচলিত নন। তবে বিয়ের চেয়ে তার কাজের খবর নিলেই ‘বেশি ভালো হত’।

৬ ফেব্রুয়ারি কিয়ারা-সিদ্ধার্থর বিয়ের তারিখ ধরে এর আগের দুই দিন ৪ ও ৫ ফেব্রুয়ারি পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের নিয়ে মেহেদী, হলুদ ও সংগীতের অনুষ্ঠানের পসরা সাজানো হয়েছে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

বিয়ের গুঞ্জনের মধ্যেই অবশ্য সিদ্ধার্থ ও কিয়ারার মনোমালিন্যের খবরও এসেছে। আর এর কারণ অভিনেতা বরুণ ধাওয়ান। গুঞ্জন বলছে, একটি ঘনিষ্ঠ দৃশ্যের ফটোশুটে কিয়ারাকে চুমু খেয়েছেন বরুণ, যা চিত্রনাট্যে ছিল না। তার তাতেই চটেছেন সিদ্ধার্থ।

‘হঠাৎ’ ঘটে যাওয়া ঘটনাটিতে কিয়ারাও অপ্রস্তুত হয়ে যান। যদিও নিজেকে সামলে শুটিং শেষ করেন এই নায়িকা। 

সিদ্ধার্থ এখন তার পরবর্তী সিনেমা ‘মিশন মজনু’র মুক্তির অপেক্ষায়। আর কিয়ারা আদভানির ’সত্যপ্রেম কি কথা’ মুক্তি পাবে এ বছরই। 

পুরনো খবর:

Also Read: ভরা মজলিসে নাচলেন সিদ্ধার্থ, বিয়ের কথায় পেলেন লজ্জা

Also Read: নতুন বছরে বলিউডে প্রথম বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার?

Also Read: এই যুগে বিয়ের খবর গোপন রাখা কঠিন: সিদ্ধার্থ

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক