অর্থ কামাইয়ের জন্য কারও পার্টিতে নাচতে যাই না: কঙ্গনা

এক্ষেত্রে নিজেকে কিংবদন্তি সংগীত শিল্পী লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করছেন এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Dec 2022, 06:50 AM
Updated : 24 Dec 2022, 06:50 AM

দেশে কিংবা দেশের বাইরে বিভিন্ন ব্যক্তিগত পার্টিতে হরহামেশাই নাচতে কিংবা গাইতে দেখা যায় বলিউডের তারকাদের; তবে নিজেকে ব্যতিক্রম বলছেন কঙ্গনা রানাউত।

অর্থ কামাইয়ে এমন কোনো পার্টিতে নাচতে যাননি বলে দাবি করেছেন এই অভিনেত্রী। এক্ষেত্রে নিজেকে প্রয়াত কিংবদন্তি সংগীত শিল্পী লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করছেন তিনি।

কঙ্গনা তার ইনস্টাগ্রামের স্টোরিতে প্রয়াত লতা মঙ্গেশকরকে নিতে তার বোন সংগীত শিল্পী আশা ভোঁসলের একটি ভিডিও পোস্ট করেছেন।

ওই ভিডিওতে দেখা যায়, একটি রিয়েলিটি শোতে আশা বলছেন, এক বিয়ের অনুষ্ঠানে দুই ঘণ্টা গান গাওয়ার জন্য তার বোনকে (লতা মঙ্গেশকর) এক মিলিয়ন ডলারের প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু লতা ওই প্রস্তাব ফিরিয়ে দেন। পরে সেই প্রস্তাবের অঙ্ক বেড়ে দাঁড়ায় ৫ মিলিয়ন রুপিতে। কিন্তু তাতেও কাজ হয়নি। নিজের সিদ্ধান্তে অটল ছিলেন লতা। তিনি বলেছিলেন, ‘এটা শিল্পীর কাজ নয়’।

ওই ভিডিওর ক্যাপশনে কঙ্গনা লিখেছেন “সহমত, আমিও কখনও বিয়েতে বা পার্টিতে নাচি না। মাথা খারাপ করে দেওয়ার মতো অর্থের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি এইসব কাজে। লতাজি সত্যি একজন অনুপ্রেরণা।”

লতা মঙ্গেশকরের প্রতি কঙ্গনার শ্রদ্ধা প্রকাশ নতুন কিছু নয়। এর আগে লতার মৃত্যুর পর তাকে পূর্ণ শ্রদ্ধা জানানো হয়নি অভিযোগ তুলে গ্র্যামি ও অস্কার অনুষ্ঠানের সমালোচনা করেছিলেন বলিউডে ঠোঁটকাটা হিসেবে পরিচিত কঙ্গনা।