আসছে ইমরান-কোনালের ‘মন ময়ূরী’

ভালোবাসা দিবসকে সামনে রেখে আসছে তাদের মিউজিক ভিডিও।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2023, 05:46 PM
Updated : 1 Feb 2023, 05:46 PM

একই রিয়েলিটি শো থেকে উঠে আসা দুই তারকা ইমরান ও কোনালের এক যুগের ক্যারিয়ারে এক সঙ্গে মিউজিক ভিডিওতে দেখা যায়নি তাদের। ভালোবাসা দিবসকে সামনে রেখে দুই শিল্পী নিয়ে আসছেন ‘মন ময়ূরী’ শিরোনামের একটি গানচিত্র।

গানটির সুর ও সংগীত করেছেন শাহরিয়ার মার্সেল, লিখেছেন মানজু মান আরা। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা। থাকছে আদিবাসীদের আঞ্চলিক গানের কিছু কথাও।

ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ৫ ফেব্রুয়ারি ‘সিএমভি’ ইউটিউব চ্যানেলে গানচিত্রটি প্রকাশ করা হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রযোজনা সংস্থাটি।

কোনালের সঙ্গে প্রথম মিউজিক ভিডিওর অভিজ্ঞতা খুব ভালো উল্লেখ করে সংবাদ বিজ্ঞপ্তি মারফত ইমরান বলেন, “আমি রোম্যান্টিক ভিডিও বেশি করি। কিন্তু এটা ওই টাইপের গান ভিডিও না। ফান, ডান্স মিলিয়ে খুবই রিদমিক একটি গান হবে এটা।

“সবার ডান্স পারফর্মের জন্য উপযোগী গান। আমার মনে হয় নতুন কম্বিনেশনটা দর্শক-শ্রোতাদের ভালো লাগবে এবং স্ক্রিনে আমাকে ও কোনালকে দেখে তারা আনন্দ পাবে।”

ব্যাটে-বলে মেলেনি বিধায় এতদিন একসঙ্গে মিউজিক ভিডিও করা হয়নি ইমরান-কোনালের।

কোনাল বলেন, “আমি এমনিতেই মিউজিক ভিডিও কম করি। কারণ ভিডিওতে গেলে নাচতে হয়। আর আমি নাচতে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করি না। এই জন্য আগে টুকটাক যে মিউজিক ভিডিওগুলো করেছি ডান্স থাকে বলে ভিডিওতে আসিনি। কিন্তু ‘মন ময়ূরী’ গানটা এতো ভালো যে কারণে ভিডিও করতে রাজি হয়েছি।

“গানটি অনেকটা নাচের, শুনেই নাচতে মন চাইবে! বিয়ের মৌসুম, ভ্যালেন্টাইন ও বসন্তের পাশাপাশি সবকিছুকে টার্গেট করেই বানানো হয়েছে মন ময়ূরী।”

এর আগে ব্যাটে বলে হয়নি বলে ইমরানের সঙ্গে কাজ করা হয়ে উঠেনি বলে জানান এই কোনাল।

রিয়েলিটি শো ‘সেরা কণ্ঠ’ থেকে উঠে এসে ইমরান ও কোনাল দুজনেই দেশের সংগীত জগতে পরিচিতি পেয়েছেন। একসঙ্গে একাধিক আলোচিত ছবিতে প্লেব্যাক করেছেন তারা। সেইসব গান দর্শকপ্রিয়তা পেয়েছে। কাজের স্বীকৃতি হিসেবে দুজনেই অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।