শাহরুখের পাঠানের সাফল্যেই কি ‘জায়গা হারালেন’ আমির?

আমিরের ‘অনীহায়’ বিজ্ঞাপনী সংস্থা চাইছে শাহরুখকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2023, 12:23 PM
Updated : 5 Feb 2023, 12:23 PM

দারুণ গতিতে ‘পাঠান’ ছুটে চলায় বাণিজ্যিক মহলেও চাহিদা বেড়েছে শাহরুখ খানের; শিগগিরই একটি ‘ফোন পেমেন্ট অ্যাপ’ এর বিজ্ঞাপনের মুখ হতে চলেছেন তিনি। 

এতদিন ওই অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। এখন তার জায়গায় শাহরুখ আসতে চলেছেন বলে জানিয়েছে সিনে ম্যাগাজিন বলিউড লাইফ ডটকম। 

এক খানকে হটিয়ে আরেক খান আসছেন-বিষয়টি সেরকম নয়। এক বাণিজ্য বিশেষজ্ঞ বলেছেন, লাল সিং চাড্ডার ব্যর্থতার পর এখন কোনও দায়িত্ব হাতে নিতে চাইছেন না আমির। তার অনীহাতেই বিজ্ঞাপন সংস্থাটি শাহরুখের সঙ্গে যোগাযোগ করেছে। 

যদিও শাহরুখ শেষ পর্যন্ত বিজ্ঞাপনটি করছেন কি না, সেটাও সংস্থাটি নিশ্চিত করেনি।

বলিউড বাদশাহ ইতোমধ্যে হুন্দাই মটর গ্রুপ, এলজি এবং থাম্বস আপের মত ব্র্যান্ডের প্রচার দূতের দায়িত্বে আছেন। 

চলতি বছরে শাহরুখকে আরও কয়েকটি সিনেময়া দেখা যাবে। এর মধ্যে আগে আসছে ‘জওয়ান’। এ সিনেমার টিজারও প্রকাশিত হয়েছে সোশাল মিডিয়ায়। 

‘দক্ষিণের ‘হিট’ পরিচালক অরুণ কুমার অ্যাটলির এই সিনেমায় শাহরুখ এবং দক্ষিণের সুপারস্টার নয়নতারাকে জুটি হিসেবে দেখা যাবে। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায় চলতি বছরের ২ জুন মুক্তি পাবে ‘জওয়ান’।

এছাড়া পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে প্রথমবারের মত কাজ করেছেন ‘বলিউড বাদশা’। ‘ডানকি’ নামের ছবিটির গল্প বা শাহরুখের চরিত্র কী হবে, তা জানা যায়নি। বছরের শেষ দিকে ছবিটি মুক্তির কথা রয়েছে। 

সালমান খানের ‘টাইগার ৩’ সিনেমাতেও আসছেন শাহরুখ; সেখানে অতিথি চরিত্রে উপস্থিত হবেন তিনি। ‘পাঠান’ এর পর একসঙ্গে দুই খানকে দেখতে দর্শকেরা মুখিয়ে আছেন আবারও। 

এসব ছাড়াও ২২ বছর পর ‘হে রাম’-এর রিমেক নির্মাণ করতে যাচ্ছেন কমল হাসান। এই রিমেকের প্রধান চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। 

ছবিতে দেখা যাকে মহাত্মা গান্ধীকে হত্যার পর কী ঘটে, তা নিয়ে এক রাজনৈতিক গল্প। এই ছবির চিত্রনাট্য লেখার পাশাপাশি পরিচালনা করবেন কমল হাসান নিজেই। তবে সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা এখনও আসেনি।