‘অগ্নিসন্ত্রাস’র কথা ভোটারদের জানান: নওফেল

“আমাদের কাছে তথ্য আছে, বিএনপি-জামাত এখন সাধারণ মানুষকে ভুল তথ্য দিয়ে উস্কে দেবে।”

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 May 2023, 01:51 PM
Updated : 1 May 2023, 01:51 PM

জাতীয় নির্বাচন সামনে রেখে বিএনপির ‘অগ্নিসন্ত্রাস’র কথা ভোটারদের কাছে তুলে ধরতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সোমবার চট্টগ্রাম নগরীর সিরাজদ্দৌলা সড়কে একটি কমিউনিটি সেন্টারে কয়েকটি ইউনিট আওয়ামী লীগের কমিটির সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভায় বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

চট্টগ্রামের সংসদ সদস্য নওফেল বলেন, “আর কিছুদিন পরেই জাতীয় নির্বাচন। সেই নির্বাচনে আমরা সবাই সম্মিলিতভাবে কীভাবে কাজ করতে পারি তা এখনি ঠিক করতে হবে।”

শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ভোটারদের কাছে তুলে ধরার আহ্বান জানানোর সঙ্গে তিনি বলেন, “সাথে সাথে বিএনপি-জামাত আমলের দূর্নীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড, অগ্নিসন্ত্রাস সাধারণ ভোটারদের কাছে তুলে ধরতে হবে। মানুষকে বুঝাতে হবে যে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন বলে দেশের উন্নয়ন হচ্ছে, অর্থনৈতিক সমৃদ্ধি হচ্ছে।”

আওয়ামী লীগের নেতা-কর্মীদের সতর্ক করে উপমন্ত্রী নওফেল বলেন, “আমাদের কাছে তথ্য আছে, বিএনপি-জামাত এখন সাধারণ মানুষকে ভুল তথ্য দিয়ে উস্কে দেবে আর নেতাকর্মীদের উৎসাহিত করার কর্ম পরিকল্পনা নির্ধারণ করেছে। মানুষকে ক্ষেপিয়ে দিতে সফল হলে তারা আবার ধ্বংসাত্মক কর্মকাণ্ড করবে।

“তাই আপনাদের সচেতন থাকতে হবে, বঙ্গবন্ধু কন্যার উন্নয়ন সমূহ তুলে ধরতে হবে যাতে করে তাদের এই প্রচেষ্টা সফল না হয়।”

কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল মনসুরের সঞ্চালনায় এই সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য পেয়ার মোহাম্মদ।

উপস্থিত ছিলেন ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন বাবুল, ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী, ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চু, ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুর রহমান মহসিন, কাউন্সিলর নুর মোস্তফা টিনু, নিলু নাগ, রুমকি সেন গুপ্ত, আঞ্জুমান আরা।