চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ৩৩

র‌্যাব জানায়, চাঁদাবাজি, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কাজের অভিযোগ আছে তাদের বিরুদ্ধে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2024, 02:28 PM
Updated : 28 March 2024, 02:28 PM

চট্টগ্রামে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ‘অপরাধে জড়িত’ ৩৩ কিশোর ও যুবককে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যাব। এরা কথিত কিশোর গ্যাংয়ের সদস্য বলে বাহিনীটির দাবি।

বৃহস্পতিবার সকাল পর্যন্ত নগরীর পাঁচলাইশ, বায়েজিদ, পাহাড়তলী ও ডবলমুরিং এলাকায় টানা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের ধারালো অস্ত্রও উদ্ধারের কথাও জানানো হয়েছে।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলম ভিডিও বার্তায় জানান, আসন্ন ঈদকে কেন্দ্র করে ‘কিশোর গ্যাংয়ের’ অপতৎপরতা বেড়েছে। চাঁদাবাজি, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কাজে এ ‘কিশোর গ্যাংয়ের’ সদস্যরা জড়িত হচ্ছে।

এ অভিযোগে টানা অভিযান চালিয়ে চট্টগ্রাম নগরীর ছয়টি দলের ছয় নেতাসহ ৩৩ জনকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের মধ্যে পাঁচ জনের বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজিসহ আটটি মামলা আছে।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পাঁচলাইশ থানার ফরেস্ট গেইট এলাকা থেকে ‘রুবেল গ্রুপের’ প্রধান রুবেলসহ ছয় জনকে দেশীয় অস্ত্রশস্ত্রসহ, মোহাম্মদপুর এয়ার বিল টাওয়ার এলাকা থেকে ‘বাচা গ্রুপের’ প্রধান বাচাসহ পাঁচ জনকে, বায়েজিদ বোস্তামী থানার পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে ‘জনি গ্রুপের’ পাঁচ জনকে, পাহাড়তলী থানার বার কোয়ার্টার এলাকা থেকে ‘সাজ্জাদ গ্রুপের’ সাত জনকে, সরাইপাড়া এলাকা থেকে ‘সাকিব গ্রুপের’ প্রধানসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়।