বিএনপিকে পাল্টা জবাব দেওয়ার হুঁশিয়ারি নাছিরের

“পুরানো অভ্যেস মতো পেছন দরোজা দিয়ে অবৈধ পথে সরকার উৎখাতের মহড়া দিচ্ছে বিএনপি।”

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2023, 03:14 PM
Updated : 19 Jan 2023, 03:14 PM

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি ‘অশুভ খেলায়’ মেতেছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির।

বুধবার চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এক অনুষ্ঠানে তিনি বলেন, “বিএনপি-জামাত জানে নির্বাচন হলে তাদের বৈতরণী পার হবে না। তাই পুরানো অভ্যেস মতো পেছন দরোজা দিয়ে অবৈধ পথে সরকার উৎখাতের মহড়া দিচ্ছে।

“এখন তাদেরকে রাজপথে জনগণকে সাথে নিয়ে পাল্টা জবাব দেওয়া ছাড়া আর কোন উপায় নেই।”

চট্টগ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা ও ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলায়মান সেলিমের দ্বিতীয় মৃত্যবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় একথা বলেন তিনি।

তারেক সোলায়মানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, বড় নেতা হওয়ার সকল গুণাবলি ছিল তার মধ্যে; এর কারণ তিনি কর্মী ও জনবান্ধব ছিলেন।

“তিনি শিশু-কিশোর সংগঠন খেলাঘরের সংগঠক ছিলেন। স্বৈরাচার বিরোধী আন্দোলনে ছাত্রলীগ নেতা হিসেবে সরব ছিলেন। তার মতো নেতারাই দলের ও জাতির সম্পদ।”

অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, নগর কমিটির সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, উপদেষ্টামণ্ডলীর সদস্য শফর আলী, সম্পাদকমণ্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, হাসান মাহমুদ শমসের, মোহাম্মদ হোসেন, জালাল উদ্দীন ইকবাল ও মানস রক্ষিতসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক