যানজটের কারণে মাঠে যেতে পারেনি দল, পেছাল প্রিমিয়ার লিগের ম্যাচ

বিকেএসপির দুই মাঠে কোনো ম্যাচেই সময়মতো মাঠে যেতে পারেনি কোনো দল ও ম্যাচ অফিসিয়ালরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2024, 05:01 AM
Updated : 2 April 2024, 05:01 AM

সাভারে তেলবাহী ট্যাংকার উল্টে আগুন লাগার উত্তাপ স্পর্শ করল ক্রিকেটকেও। দুর্ঘটনা থেকে সৃষ্ট যানজটের কারণে সময়মতো মাঠে যেতে পারেনি কোনো দল। পিছিয়ে গেল তাই বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের দুটি ম্যাচ। 

প্রিমিয়ার লিগের ম্যাচে মঙ্গলবার বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হওয়ার কথা ছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও লেজেন্ডস অব রূপগঞ্জের। চার নম্বর মাঠে প্রাইম ব্যাংকের প্রতিপক্ষ ছিল পারটেক্স স্পোর্টিং। 

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের সদস্যসচিব আলী হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বিকেএসপির এই রাউন্ডের ম্যাচগুলি পিছিয়ে যাবে একদিন করে। 

"রাস্তায় একটি দুর্ঘটনা হয়েছে সম্ভবত। প্রচণ্ড জ্যাম। কোনো টিম বাস বা অফিসিয়াল কেউই যেতে পারছে না। তাই আজকের ম্যাচগুলো বডিলি শিফট করা হয়েছে। বিকেএসপির আগামীকালের ম্যাচগুলো হবে তার পরদিন। সেদিন ফাঁকা আছে।" 

মঙ্গলবার ভোরে সাভারে হেমায়েতপুরে তেলবাহী একটি ট্যাংকার উল্টে আগুন লেগে আরও চারটি ট্রাক ও একটি প্রাইভেট কার পুড়ে যায়। এরপর প্রায় আড়াই ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে। যানজট ছড়িয়ে পড়ে অনেক দূর। 

যানজটের কারণে বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ স্থগিত হওয়া বা দেরিতে শুরু হওয়ার ঘটনা আগেও দেখা গেছে নানা সময়ে। এমনকি এবারের লিগেও গত ১৪ মার্চ সড়ক দুর্ঘটনা থেকেই যানজটের কারণে দলগুলির মাঠে যেতে দেরি হওয়ায় বিকেএসপির দুটি ম্যাচের দৈর্ঘ্য কমে আসে। প্রাইম ব্যাংকের অধিনায়ক তামিম ইকবালের মাঠে যেতে সেদিন দেরি হয় দুই ঘণ্টা। 

মঙ্গলবার ফতুল্লায় লিগের অন্য ম্যাচেটি যথারীতি চলছে। সেখানে লড়ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।