বাংলাদেশের নতুন মুখদের ব্যাপারে ধারণা আছে শ্রীলঙ্কার

বাংলাদেশের টি-টোয়েন্টি দলে থাকা ছয় নতুন মুখ অচেনা নয় শ্রীলঙ্কানদের। উপুল থারাঙ্গা জানিয়েছেন, বিপিএলে খেলার সুবাদে প্রথমবারের মতো দলে আসা ক্রিকেটারদের ব্যাপারে ভালো ধারণা আছে তাদের। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2018, 11:06 AM
Updated : 14 Feb 2018, 04:51 PM

প্রথম টি-টোয়েন্টির জন্য বাংলাদেশ দলে আছেন কোনো আন্তর্জাতিক ম্যাচ না খেলা জাকির হাসান, আরিফুল হক, মেহেদি হাসান, আফিফ হোসেন, নাজমুল ইসলাম ও আবু জায়েদ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার খেলা শুরু হবে বিকাল ৫টায়। তার আগের দিন সংবাদ সম্মেলনে থারাঙ্গা জানান, ভিডিও দেখে নতুন ক্রিকেটারদের ব্যাপারে আরও ভালো ধারণা নিয়েছেন তারা।  

“আমাদের দলের কয়েকজন বিপিএলে খেলেছে। আমাদের ধারণা আছে, ওরা কি করতে পারে। ওরা দলে নতুন আর বিপিএলে ভালো করেছে। আমরা ওদের কিছু ভিডিও দেখেছি। ওদের ব্যাপারে আমাদের ধারণা আছে।”

“উইকেট আর কন্ডিশন হবে মূল ব্যাপার। আমরা বাংলাদেশের ক্রিকেটারের সঙ্গে খেলেছি। তাই আমরা ওদের সামর্থ্য সম্পর্কে জানি। এটা দুই দলকেই সহায়তা করবে। ওরাও জানে আমরা কি করতে পারি।”

ত্রিদেশীয় সিরিজের শিরোপা জেতার পর শ্রীলঙ্কা জিতেছে টেস্ট সিরিজ। বাঁহাতি ওপেনার থারাঙ্গা জানান, মোমেন্টাম সাথে থাকায় টি-টোয়েন্টি সিরিজও জিততে আশাবাদী তারা।

“আমরা এখন পর্যন্ত ভালো করেছি। ত্রিদেশীয় সিরিজের শিরোপা জিতেছি, টেস্ট সিরিজ জিতেছি। আমাদের আত্মবিশ্বাস উঁচুতে। আমরা মনে করি, মোমেন্টাম আমাদের সঙ্গে আছে। আমরা এটাকে সামনে এগিয়ে নিতে চাই। দলের প্রত্যেকে এদিকে তাকিয়ে আছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক