চাকরিদাতাদের সঙ্গে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইদের ‘প্রশংসা সন্ধ্যা’

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কর্মসংস্থান সৃষ্টিতে ভূমিকা রাখায় তাদের ধন্যবাদ জানাতে এই অনুষ্ঠান হয়।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2023, 01:28 PM
Updated : 7 March 2023, 01:28 PM

বেসরকারি ব্র্যাক ইউনিভার্সিটি থেকে বিভিন্ন সময়ে পাস করা শিক্ষার্থীদের চাকরিতে নিয়োগদাতা বিভিন্ন কোম্পানির প্রতিনিধিদের সঙ্গে ‘প্রশংসা সন্ধ্যা’ করেছে অকসার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি ঢাকার মহাখালীর ব্র্যাক সেন্টার ইন- এর কনফারেন্স সেন্টারে বিভিন্ন কোম্পারনির প্রতিনিধিদের সঙ্গে এমপ্লয়ার অ্যাপ্রিসিয়েশন ইভনিং- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ইউনিভার্সিটির অফিস অব ক্যারিয়ার সার্ভিসেস অ্যান্ড অ্যালামনাই রিলেশনস (অকসার) এর আয়োজন করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২২ বছরে ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থীদের কর্মসংস্থান সৃষ্টিতে ভূমিকা পালনকারী সব প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানাতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে গ্রামীণফোন, রবি ও বিকাশসহ দেশের ৫০টিরও বেশি খ্যাতনামা প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগের প্রধান ও উর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ভারপ্রাপ্ত উপাচার্য মাহফুজুল আজিজ বলেন, শিক্ষার্থীদের শিক্ষা দিচ্ছে ব্র্যাক ইউনিভার্সিটি, আর পেশাজীবনে বিভিন্ন গুণের বিকাশ ও চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় আপনারা তাদের প্রস্তুত করে তুলছেন। তাই আপনারা সত্যি প্রশংসার দাবি রাখেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. ডেভিড ড্যাউল্যান্ড, ব্র্যাক বিজনেস স্কুলের ডিন প্রফেসর স্যাং লি উপস্থিত ছিলেন।