ওয়ালটন পণ্য কিনে ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ

চিত্রনায়িকা পরীমনি ঢাকার একটি হোটেলে  ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Feb 2024, 01:47 PM
Updated : 29 Feb 2024, 01:47 PM

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এ পণ্য কিনে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ পাবেন গ্রাহকরা।

রোজার ঈদকে সামনে রেখে ১ মার্চ থেকে ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ শুরু করতে যাচ্ছে কোম্পানিটি। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে।

বৃহস্পতিবার ঢাকার ওয়েস্টিন হোটেলে এ ক্যাম্পেইনের উদ্বােধন অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

ওয়ালটনের এবারের মৌসুমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা পরীমনি এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই- প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টেলিভিশন, ওয়াশিং মেশিন ও নির্দিষ্ট মডেলের ফ্যান কিনে ১০ লাখ টাকা পাবার সুযোগ পাবেন ক্রেতারা। এছাড়াও থাকছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার পাওয়ার সুযোগ।

এ সময় ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও ই-প্লাজা থেকে পণ্য কেনার পর পণ্যটির ডিজিটাল নিবন্ধন করা হবে। তখন ক্রেতার নাম, ফোন নম্বর এবং পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হবে। এর ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টারে সেবা পাবেন গ্রাহকরা।

নিবন্ধনের পর ওয়ালটনের পক্ষ থেকে ফিরতি এসএমএসের মাধ্যমে ক্রেতাদের জানানো হবে তারা এ অফারগুলো পাচ্ছেন কি না। যেসব ক্রেতা ১০ লাখ টাকা বা উপহার পাবেন তাদের সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম থেকে তা বুঝিয়ে দেওয়া হবে।

অনুষ্ঠানে পরীমনি বলেন, “আমার জীবনের শেষ অবধি ওয়ালটনের সঙ্গে থাকতে চাই। আপনাদের সবাইকে সঙ্গে নিয়ে ওয়ালটনকে অনেকদূর এগিয়ে নিয়ে যেতে চাই।”

এর আগের ১৯ মৌসুমে ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে ওয়ালটন পণ্য কিনে ৩০ জন ক্রেতা ‘মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ পেয়েছিলেন।