‘নগদ-এ গোল’ প্রতিযোগিতায় স্মার্ট টিভি জেতার সুযোগ

এ অফারে অংশ নিলে মিলছে নিশ্চিত উপহার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2022, 01:52 PM
Updated : 1 Dec 2022, 01:52 PM

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ‘নগদ-এ গোল’ কুইজ প্রতিযোগিতা শুরু করেছে মোবাইল আর্থিক সেবার কোম্পানি ‘নগদ’।

সারাদেশের নগদ সেবা কেন্দ্রে গিয়ে নির্দিষ্ট পরিমাণ টাকা ক্যাশ ইন করে এই প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, প্রতিযোগীরা নিশ্চিত উপহার পাবেন; সেই সঙ্গে থাকছে আকর্ষণীয় একাধিক টেলিভিশন পুরস্কার জেতার সুযোগ।

গত ২৭ নভেম্বর থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা আগামী ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে উল্লেখ করে নগদ জানিয়েছে, এ সময়ে একজন নগদ গ্রাহক একবারই এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ক্যাশ ইন করে প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে।

“২০২২ টাকা ক্যাশ ইন করলে তাৎক্ষণিক উপহার হিসেবে পাবেন একটি চাবির রিং ও একটি মগ। ৫০০ টাকা ক্যাশ ইন করলে পাবেন একটি চাবির রিং। আর এই দুই ক্যাশ ইনের যেকোনোটি করলেই পাবেন একটি কুইজ কার্ড।”

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুইজ কার্ডে প্রতিযোগীকে নিজের নাম, নগদ অ্যাকাউন্ট নম্বর ও সঠিক উত্তর লিখে জমা দিতে হবে। আর এভাবে জমা হওয়া কার্ডগুলোর ভেতর থেকে প্রতিযোগিতা শেষে বেছে নেওয়া হবে তিনজন বিজয়ীকে।

প্রথম বিজয়ী পাবেন একটি ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি, দ্বিতীয় বিজয়ী পাবেন একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি। আর তৃতীয় বিজয়ী পাবেন একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি।

নগদ’র চিফ সেলস অফিসার শিহাব উদ্দিন চৌধুরী বলেন, “সারা পৃথিবী এখন বিশ্বকাপ নিয়ে উৎসবের আমেজে আছে। এই সময়ে আমরাও গ্রাহকদের হাতে কিছু শুভেচ্ছা উপহার এবং তিনটি গ্র্যান্ড পুরস্কার তুলে দিতে চেয়েছি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক