ওয়ালটন ওয়াশিং মেশিন-অরিক্স অংশীদারিত্ব চুক্তি

চুক্তি অনুযায়ী ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সকে লিকুইড ডিটারজেন্ট সরবরাহ করবে অরিক্স, যা ওয়াশিং মেশিন বিক্রির সময় ক্রেতাদের বিনামূল্যে দেওয়া হবে। ওয়ালটন ওয়াশিং মেশিনের মাধ্যমে অরিক্স ডিটারজেন্ট পণ্যের প্রচার করা হবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2023, 03:37 PM
Updated : 23 Nov 2023, 03:37 PM

দেশের অন্যতম শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারিত্বের সমঝোতা চুক্তি করেছে বিশ্বের জনপ্রিয় হোমকেয়ার পণ্যের ব্র্যান্ড ‘অরিক্স’।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে রিমার্ক এইচবি লিমিটেডের কর্পোরেট অফিসে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে বলে জানিয়েছে ওয়ালটন।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার (সিবিও) মোস্তফা কামাল এবং রিমার্ক এইচবি লিমিটেডের হোম অ্যান্ড পার্সোনাল কেয়ারের বিজনেস হেড খন্দকার মো. মোমিনুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

‘অরিক্স’ রিমার্ক এইচবি লিমিটেডের একটি পণ্য।

এ সময় ওয়ালটন হোম অ্যাপ্লায়ান্সের ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বী, রিমার্কের ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হকসহ দুই প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সকে লিকুইড ডিটারজেন্ট সরবরাহ করবে অরিক্স, যা ওয়াশিং মেশিন বিক্রির সময় ক্রেতাদের বিনামূল্যে দেওয়া হবে।

ওয়ালটন ওয়াশিং মেশিনের মাধ্যমে অরিক্স ডিটারজেন্ট পণ্যের প্রচার করা হবে। এ ক্ষেত্রে পণ্যের প্রচারে প্যাকেজিং, লিফলেট, বিজ্ঞাপনে ওয়ালটন ওয়াশিং মেশিনের লোগো ও ব্র্যান্ড নেম ব্যবহার করবে অরিক্স।

মোস্তফা কামাল বলেন, “ওয়ালটন ক্রেতাদের হাতে আন্তর্জাতিকমানের ওয়াশিং মেশিন তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা ও সুবিধা দিতেও বদ্ধপরিকর। এরই প্রেক্ষিতে অরিক্সের সঙ্গে কৌশলগত ব্যবসায়িক অংশীদারিত্বের এই উদ্যোগ নেয়া হয়েছে।

“এর ফলে ওয়ালটন ওয়াশিং মেশিনের ক্রেতারা অরিক্সের ফেব্রিক কেয়ার সলিউশনের মাধ্যমে লন্ড্রি ক্লিনিংয়ে এক নতুন অভিজ্ঞতা পাবে।”

খন্দকার মো. মোমিনুল হক বলেন, “ফেব্রিক কেয়ারে বাংলাদেশের ভোক্তাদের সেবার পাশাপাশি দারুন কিছু চমক দিতে কাজ করে যাচ্ছে অরিক্স। ওয়ালটন ওয়াশিং মেশিনের সাথে আমাদের এই পার্টনারশিপ ভোক্তাদের প্রত্যাশা পূরণ করে তাদের একটি নতুন লন্ড্রি ক্লিনিং এক্সপেরিয়েন্স দিবে বলেই আমাদের বিশ্বাস।”