অ্যাপ থেকে বিকাশে পেমেন্ট করতে পারবেন বাংলালিংক গ্রাহকরা

‘মাইবিএল’ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ, টকটাইম এবং ইন্টারনেটসহ বাংলালিংক সেবার যেকোনো অর্থ বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2023, 02:11 PM
Updated : 29 Nov 2023, 02:11 PM

মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের গ্রাহকরা এখন থেকে ‘মাইবিএল’ অ্যাপ থেকে মাত্র একটি ক্লিকেই বিকাশে দ্রুত পেমেন্ট করতে পারবেন। অর্থাৎ বিকাশকে নিজেদের পছন্দের পেমেন্ট পদ্ধতিতে যুক্ত করেছে বাংলালিংক।

এই অ্যাপ থেকে মোবাইল রিচার্জ, টকটাইম এবং ইন্টারনেটসহ বাংলালিংক সেবার যেকোনো অর্থ বিকাশের মাধ্যমে পরিশোধ করা যাবে।

এক ক্লিকে পেমেন্টে সংযোগ নিরবচ্ছিন্ন রাখতেই বাংলালিংক-বিকাশ পার্টনারশিপ নামের এই উদ্যোগ বলে জানানো হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে।

বাংলালিংক জানায়, সম্প্রতি বাংলালিংক প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে নতুন এই সেবার উদ্বোধন করেন বাংলালিংক-এর প্রধান নির্বাহী এরিক অস এবং বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদীর।

এছাড়াও অনুষ্ঠানে বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বিকাশের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা আলী আহম্মেদসহ দুই প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলালিংক গ্রাহক বিকাশকে পছন্দের পেমেন্ট অপশন হিসেবে যুক্ত করে নিলে ওটিপি বা পিন ছাড়াই ওয়ান-ক্লিকে ডিজিটাল কনসেন্ট (সম্মতি) দিয়ে স্বয়ংক্রিয়ভাবে পেমেন্ট সম্পন্ন করতে পারবেন।

বাংলালিংকের প্রধান নির্বাহী এরিক অস বলেন, “বাংলালিংক গ্রাহকের জীবনযাত্রা আরও সহজ ও স্বাচ্ছন্দ্যদায়ক করতেই মাইবিএল সুপার অ্যাপে ওয়ান-ক্লিক পেমেন্টের সুবিধা নিয়ে এসেছি আমরা।

“সহজ এই পেমেন্ট ব্যবস্থা আমাদের বিকাশ ব্যবহারকারী গ্রাহকদের জীবন যেমন আরও স্বাচ্ছন্দ্যদায়ক করবে তেমনি তাদের ডিজিটাল অভিজ্ঞতা আরও উন্নত হবে।”

বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদীর বলেন, “ক্রমশ পরিবর্তনশীল ডিজিটাল প্রযুক্তির এই যুগে গ্রাহকদের আরও সহজ, সুবিধাজনক এবং সময়-সাশ্রয়ী সেবা প্রয়োজন। তাই দুই প্রতিষ্ঠানেরই কোটি গ্রাহকের জীবন আরও সহজ করতে ওয়ান-ক্লিক পেমেন্ট সুবিধা চালু করা হল।”

এই পার্টনারশিপ আগামীতে আরও গ্রাহককেন্দ্রিক সেবার সুযোগ তৈরির পাশাপাশি তাদের ডিজিটাল লাইফস্টাইলে আরও স্বাচ্ছন্দ্য, স্বাধীনতা নিয়ে আসবে, বলেন তিনি।