‘নগদ’ পেমেন্টে ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

এ অফার চলবে ১৫ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2022, 01:04 PM
Updated : 18 Dec 2022, 01:04 PM

বিজয় দিবস উপলক্ষে সবরকম কেনাকাটায় ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে মোবাইলে আর্থিক সেবাদাতা কোম্পানি ‘নগদ'।

‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় ১৫ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত এ অফার পাওয়া যাবে বলে রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে নগদ।

গ্রোসারি, লাইফস্টাইল, ফার্নিচার অ্যান্ড অ্যাক্সেসরিজ, ইলেকট্রনিক্স ও রেস্টুরেন্টসহ বিভিন্ন ধরনের ক্যাটাগরিতে দেশের তিন শতাধিক ব্র্যান্ডের নির্ধারিত প্রায় ৬ হাজার আউটলেট এবং অনলাইন থেকে কেনাকাটার পর নগদ অ্যাপ থেকে পেমেন্ট করার পর অফারটি মিলবে।

এ ক্যাম্পেইনের ব্যাপারে নগদের চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, “বিজয় দিবস জাতির জন্য একটি সুখের ও অর্জনের দিন। এমন দিনে দেশের সাধারণ মানুষ ও আমাদের ক্রেতাদের সাথে খুশি ভাগাভাগি করে নিতে আমরা এ অফার চালু করেছি। আশা করি আমাদের গ্রাহকরা এ অফারে খুশি হবেন এবং সামান্য হলেও উপকৃত হবেন।”

ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে ওয়ালটন, র‍্যাংগস, রায়ান্স, যমুনা ইলেকট্রনিক্স, স্যামসাং, শাওমি, স্টার টেক, ভিশন, মিনিস্টার, ট্রান্সকম ডিজিটালসহ নির্দিষ্ট ব্র্যান্ডের পণ্য কিনলে এ অফার পাওয়া যাবে।

লাইফস্টাইল পণ্যের ব্র্যান্ডের মধ্যে থাকছে বাটা, এপেক্স, বে, লোটো, টপ টেন, বিশ্ব রঙ, জেন্টেল পার্ক, সেইলর, আর্টিসান ও সারা লাইফস্টাইল।

পাশাপাশি কেএফসি, বিএফসি, বার্গার কিং, টেস্টি ট্রিট, ম্যাডশেফ, চিজ, পাগলা বাবুর্চি, পিৎজা হাট ও স্টার কাবাবসহ অনেক রেস্টুরেন্টে নগদ দিয়ে পেমেন্টেও গ্রাহক পাবেন ২২ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার।

এছাড়া এ ক্যাম্পেইনের আওতায় অনলাইন ক্যাটাগরিতে দারাজ, মোনার্ক মার্ট, অথবা ডটকম, রকমারি, চালডাল ও পাঠাও এর মত নির্দিষ্ট ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে অনলাইন পেমেন্টে পাওয়া যাবে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় বা ক্যাশব্যাক।

স্বপ্ন, মিনা বাজার, ডেইলি শপিং এর মত নির্ধারিত বিভিন্ন সুপারশপ থেকে ন্যূনতম ১৫০০ টাকার গ্রোসারি কেনাকাটা করেও ১০০ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।

লাজ ফার্মা, তামান্না ফার্মেসি ও আরোগ্যসহ নির্দিষ্ট ফার্মেসিতে কেনাকাটায় রয়েছে ১৬ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।