প্লাস্টিকে ফের দেশ সেরা ব্র্যান্ড আরএফএল হাউজওয়্যার

টানা টানা ১২ বারের মতো পেল এ স্বীকৃতি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2022, 04:19 PM
Updated : 26 Dec 2022, 04:19 PM

প্লাস্টিক ক্যাটাগরিতে টানা ১২ বারের মতো দেশ সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে গৃহস্থালি পণ্যের ব্র্যান্ড আরএফএল হাউজওয়্যার।

শনিবার ঢাকার একটি হোটেলে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের চতুর্দশ আসরে এ স্বীকৃতি মেলে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে আরএফএল।

এতে বলা হয়, নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে ও ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড প্রদান করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

দেশজুড়ে ভোক্তাদের অংশগ্রহণে পরিচালিত জরিপের ওপর ভিত্তি করে এবছর পুরস্কার দেওয়া হয়। এবার ৩৮টি ক্যাটাগরিতে ১১০টি ব্র্যান্ডকে সম্মানিত করা হয়। এর মধ্যে প্রতিটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্র্যান্ড ও সব ক্যাটগরি মিলে সেরা ১৫ ব্র্যান্ডকে পুরস্কার প্রদান করা হয়।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, “আরএফএল হাউজওয়্যার এ নিয়ে টানা ১২বার দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে। নিঃসন্দেহে এটি আমাদের জন্য বড় অর্জন।

“ভোক্তাদের আস্থা ও ভালবাসায় এ সম্মান অর্জন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা সবসময় মনে করি, সম্মুখে এগিয়ে যাওয়ার পথে ভোক্তার আস্থা ও ভালবাসাই আমাদের প্রেরণা।”