বাণিজ্য মেলায় ‘নগদে’ কেনাকাটায় মিলছে ছাড়

মেলার শেষ দিন ৩১ জানুয়ারি পর্যন্ত এ অফারটি চলবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2023, 12:25 PM
Updated : 15 Jan 2023, 12:25 PM

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় নির্দিষ্ট মার্চেন্টের কাছ থেকে বিভিন্ন পণ্য কেনাকাটায় সর্বোচ্চ ২২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট বা ক্যাশব্যাক দিচ্ছে মোবাইলে আর্থিক সেবার কোম্পানি ‘নগদ'।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে নগদ জানিয়েছে, লাইফস্টাইল, হোম অ্যাপ্লায়েন্স ও রেস্টুরেন্টের মত বিভিন্ন ক্যাটাগরির পণ্যে এই অফার চলছে। মেলার শেষ দিন ৩১ জানুয়ারি পর্যন্ত এ অফারটি চলবে।

নগদ-এর চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী বলেন, “বছরের এই একটি সময় মানুষ কেনাকাটার জন্য মুখিয়ে থাকে। সেই সময়ে আমরা এই অফার দিয়ে গ্রাহকের পাশে থাকার চেষ্টা করছি। আশা করছি গ্রাহকেরা নগদ ব্যবহারের মাধ্যমে বরাবরের মত উপকৃত হবে এবং এই অফারটি উপভোগ করবে।”

লাইফস্টাইল ক্যাটাগরিতে সবচেয়ে বেশি ছাড় থাকছে ভিস্তা ইলেকট্রনিক্স লিমিটেডের পণ্যে। এ কোম্পানির পণ্য কিনে নগদের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা ২২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। একই ক্যাটাগরিতে প্রভিডেন্স-এ থাকছে ১২ শতাংশ ক্যাশব্যাক।

ভিশন, ওয়াকার, বেস্টবাই ও রিগ্যাল-এ গ্রাহকেরা পাবেন ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও, ডেইলি শপিং থেকে এক হাজার টাকা কেনাকাটা করলে নগদ গ্রাহকেরা ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।।

রেস্টুরেন্ট ক্যাটাগরিতে শুধু কুপার্স ও টেস্টি ট্রিট থেকে ১২ শতাংশ ক্যাশব্যাক পাবেন নগদ গ্রাহকেরা।

হোম অ্যাপ্লায়েন্স ক্যাটাগরিতে গাজী হোম অ্যাপ্লায়েন্স থেকে দুই হাজার টাকা কেনাকাটা করলে থাকছে দেড়শো টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

অফারটি পেতে গ্রাহকের নগদ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকার শর্ত দিয়েছে মোবাইলে আর্থিক সেবাদাতা এ কোম্পানি।

এছাড়া নগদ-এর নির্দিষ্ট মার্চেন্ট থেকে পণ্য কেনাকাটা করে নগদ অ্যাপ কিংবা ইউএসএসডি-এর (*১৬৭#) মাধ্যমে পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার সময় গ্রাহকেরা ডিসকাউন্টের পরিমাণ দেখতে পারবেন এবং মার্চেন্টকে সেই হ্রাসকৃত মূল্য পরিশোধ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাণিজ্য মেলায় নগদের এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে হবে নগদের অফিসিয়াল ফেসবুক পেইজ অথবা ওয়েবসাইট।

পাশাপাশি, ক্যাশব্যাক সম্পর্কে কোনো জটিলতা দেখা দিলে নগদ-এর গ্রাহক সেবা ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে যোগাযোগ করা যাবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক