যমুনা স্মার্ট ডিজিটাল ডিসপ্লে রেফ্রিজারেটরের মোড়ক উন্মোচন

বিল্টইন ব্লুটুথ মিউজিক সিস্টেম, স্মার্ট ওয়াইফাই কন্ট্রোল, ডিজিটাল টাচ ডিসপ্লে, মোবাইল অ্যাপের মাধ্যমে টেম্পারেচার কন্ট্রোল, ইন্টেলিজেন্ট ইনভার্টার টেকনোলজিসহ আরও অনেক ফিচার থাকছে এই রেফ্রিজারেটরে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2023, 10:20 AM
Updated : 26 May 2023, 10:20 AM

যমুনা রেফ্রিজারেটরের নতুন পণ্য 'ফ্যামিলি বস যমুনা স্মার্ট ডিজিটাল ডিসপ্লে' রেফ্রিজারেটরের মোড়ক উন্মোচন করা হয়েছে।

যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘গ্রেটেস্ট অব দ্য আর্ট টেকনোলজির’ এ রেফ্রিজারেটরে গ্রাহক সহজেই তার মোবাইলে ইনস্টল করা অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন।

গ্রাহক প্রয়োজন অনুসারে যেকোনো প্রান্ত থেকে মোবাইল অ্যাপের মাধ্যমে এর তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে পারবেন।

যমুনা ইলেক্ট্রনিক্সের বিপণন বিভাগের এজিএম রুহুল কে সাগর বলেন, “এই রেফ্রিজারেটরের মধ্যে থাকবে বিল্টইন ব্লুটুথ মিউজিক সিস্টেম, স্মার্ট ওয়াইফাই কন্ট্রোল, ডিজিটাল টাচ ডিসপ্লে, মোবাইল অ্যাপের মাধ্যমে টেম্পারেচার কন্ট্রোল, ইন্টেলিজেন্ট ইনভার্টার টেকনোলজিসহ আরও অনেক ফিচার।”

রেফ্রিজারেটরটি সম্পর্কে প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের পরিচালক সেলিম উল্লা সেলিম বলেন, “ডিজিটাল টাচ ডিসপ্লে আর ইন্টেলিজেন্ট ইনভার্টার টেকনোলজির এ স্মার্ট রেফ্রিজারেটর থাকছে সর্বোচ্চ বিদ্যুৎসাশ্রয়ী প্রযুক্তি। সবচেয়ে মজার ব্যাপার হলো আপনার মুডকে রাঙিয়ে দিতে ইউটিউব থেকে পছন্দ অনুসারে গান শুনতে পারবেন। তাছাড়া ভুলক্রমে যদি রিফ্রিজারেটরের ডোর লক না করেন কিংবা যথাযথভাবে বন্ধ না হয় তাহলে মোবাইল অ্যাপে সেটি গ্রাহক দেখতে পাবেন।”

সহজ কিস্তি ও সুদহীন ইএমআই সুবিধায় পণ্যটি গ্রাহকরা দেশব্যপী যমুনা প্লাজা কিংবা ডিলারশপ এবং estorejamuna.com  থেকে কিনতে পারবেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।