ফের এলো 'স্পিড খাও, গরু সামলাও’ গেইমিং কনটেস্ট

কোরবানির ঈদ উপলক্ষে কোমল পানীয় ব্র্যান্ড 'স্পিড' ভোক্তাদের জন্য গেইমিং কনটেস্ট 'স্পিড খাও, গরু সামলাও-সিজন ২' শুরু করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 July 2022, 01:24 PM
Updated : 1 July 2022, 01:24 PM

গেইমটি খেলার জন্য ওয়েবসাইটে (https://speedgorushamlaw.com) গিয়ে ইন্টারনেট সংযোগ চালু রাখতে হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মোবাইল ফোন, ডেস্কটপ ও ল্যাপটপ থেকে গেইমটি খেলা যাবে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, “গেইমটিতে বিজয়ী হতে হলে ভার্চুয়াল গরুর হাট থেকে গরু নিয়ে বাসায় যাওয়ার সময় হাত থেকে দড়ি ছুটে যাওয়া গরুটিকে নির্দিষ্ট সময়ের মধ্যে ধরতে হবে এবং সামলাতে হবে।

“গেইমটি চলাকালীন রাস্তায় 'স্পিড' ক্যান দেখা যাবে, সেগুলো সংগ্রহ করলে খেলার গতি বেড়ে যাবে এবং এটি গরু ধরতে সহায়তা করবে।”

আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের মহাব্যবস্থাপক মোহাম্মদ মাইদুল ইসলাম বলেন, “গতবারের ব্যাপক সাফল্যের পর এবার আমরা 'স্পিড খাও, গরু সামলাও' নামক গেমিং কনটেস্টের সিজন- ২ নিয়ে এসেছি। আমরা আশা করছি, এ প্রোগ্রামটি স্পিডের সকল তরুণ ভোক্তাদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।”

প্রতিযোগিতা চলাকালে প্রতিদিন সর্বোচ্চ ২০ জন বিজয়ী হবে এবং প্রতিজন পুরস্কার হিসেবে পাবেন একটি আকর্ষণীয় ওয়্যারলেস ইয়ার-বাড্স। কনটেস্টটি ৯ জুলাই পর্যন্ত চলবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক