ওয়ালটন এসি কিনে জাপানি গাড়ি পেলেন মাসুদ করিম

সোমবার নারায়ণগঞ্জে এক অনুষ্ঠানে গাড়ির চাবি তুলে দেওয়া হয় মাসুদের হাতে

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2023, 12:52 PM
Updated : 7 June 2023, 12:52 PM

ঈদুল আজহা উপলক্ষে দেশব্যাপী চলমান ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর আওতায় এবার এয়ার এসি কিনে একটি জাপানি ব্র্যান্ডের গাড়ি পেয়েছেন নারায়ণগঞ্জ সদরের ব্যবসায়ী মাসুদ করিম।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ালটন জানায়, সোমবার বিকালে নারায়ণগঞ্জের চাষাড়ায় বাঁধন কমিউনিটি সেন্টারে এক জমকালো অনুষ্ঠানে মাসুদ করিমের কাছে গাড়িটি হস্তান্তর করা হয়।

তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান এবং স্পোর্টস ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। 

গত ৩১ মে ওয়ালটনের নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার এক্সক্লুসিভ শোরুম ‘ইলেক্ট্রো হাট’ থেকে ৬৯ হাজার ৪০০ টাকায় দেড় টনের একটি ইনভার্টার এসি কেনেন মাসুদ।

কেনার পর তার মোবাইল নাম্বার দিয়ে ক্রয়কৃত এসিটি ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। এরপর তার মোবাইলে ওয়ালটন থেকে ফ্রি গাড়ি পাওয়ার মেসেজ পান তিনি।

এসি কিনে ফ্রিতে গাড়ি পাওয়ার পর মাসুদ করিম বলেন, “ওয়ালটনের একটি এসি কেনার সঙ্গে যে এতোবড় সুখবর আসবে তা স্বপ্নেও ভাবিনি। গাড়ি পাওয়ার এই আনন্দ ভাষায় প্রকাশ করা যাবে না। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের প্রতি বিশ্বাস ও আস্থা আরও বেড়ে গেলো।”

মেহেদী হাসান মিরাজ বলেন, “ওয়ালটন যে গ্রাহকদের দেওয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করে আজকের অনুষ্ঠান তারই প্রমাণ। দেশের নাম্বার ওয়ান ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন নিজস্ব প্রোডাকশন প্ল্যান্টে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারের আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন করছে। ওয়ালটন দেশের আর্থ সামাজিক উন্নয়নে বিশাল অবদান রাখার মাধ্যমে জয় করে নিয়েছে মানুষের আস্থা।”

ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) এমদাদুল হক সরকার বলেন, “ঈদুল আজহা উপলক্ষে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের গাড়িসহ বিভিন্ন উপহার দেওয়া হচ্ছে। এরইমধ্যে ওয়ালটন পণ্য কিনে বিভিন্ন ধরণের পণ্য ফ্রি পেয়েছেন অসংখ্য ক্রেতা। ওয়ালটন ফ্রিজ ও এসি কিনে গাড়ি ফ্রি পেয়েছেন দুই ক্রেতা। ঈদুল আযহার আগে আরো গাড়ি ফ্রি পেতে পারেন ক্রেতারা।”

এর আগে ওয়ালটনের ফ্রিজ কিনে গাড়ি পেয়েছিলেন যশোরের শার্শা উপজেলার আনসার বাহিনীর সদস্য শ্রী রতন লাল বাসফোড়।

মূলত, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে এই ক্যাম্পেইনটি করছে ওয়ালটন। ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক এক বিশেষ সুবিধা রয়েছে।

এই ক্যাম্পেইনের আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার বা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা আগামী ১৫ জুলাই পর্যন্ত গাড়িসহ লক্ষ লক্ষ উপহার জিতে নিতে পারবেন।

গাড়ির চাবি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন এসির চিফ বিজনেস অফিসার (সিবিও) মোহাম্মদ তানভীর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম এবং ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘ইলেক্ট্রো হাট’ এর স্বত্ত্বাধিকারী শংকর চক্রবর্তী।

অনুষ্ঠানে র‍্যাফেল ড্র-র মাধ্যমে আরও ২০ জন গ্রাহককে পুরস্কৃত করে ‘ইলেক্ট্রো হাট’ শোরুম কর্তৃপক্ষ।

ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। এরপর কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে এসএমএস যায়। তারপর সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম ক্রেতাদেরকে ওই উপহার বুঝিয়ে দেয়া হয়।