ঢাকার বাইরে পুমার প্রথম বিক্রয়কেন্দ্র চট্টগ্রামে

এ নিয়ে বাংলাদেশে পুমার আউটলেটের সংখ্যা দাঁড়াল চারটিতে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2023, 11:21 AM
Updated : 15 Jan 2023, 11:21 AM

স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমার যাত্রা শুরু হল চট্টগ্রামে; নগরীর লালখান বাজার এলাকায় ঢাকার বাইরে প্রথমবারের মত নিজেদের বিক্রয়কেন্দ্র খুলেছে পুমা।

রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে পুমা জানিয়েছে, গত বৃহস্পতিবার ক্রিকেটার সাকিব আল হাসান লালখান বাজার এলাকার আউটলেটটির উদ্বোধন করেন। এ নিয়ে বাংলাদেশে পুমার আউটলেটের সংখ্যা দাঁড়াল চারটিতে।

লালখান বাজারের এই স্টোরে পুমার নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাকপ্যাক, ট্র্যাভেল ব্যাগ, হ্যান্ড ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, ট্রাউজার ও ওয়াটার বটল পাওয়া যাচ্ছে।

সাকিব বলেন, “পুমার মত বিশ্বমানের ব্র্যান্ড চট্টগ্রামে যাত্রা শুরু করেছে এটা চট্টগ্রামবাসীর জন্য খুবই আনন্দের ব্যাপার। আমি মনে করি আমার মত তারাও পুমা ব্র্যান্ডের পণ্যগুলো পছন্দ করবে।”

২০১৯ সালে শিল্পগ্রুপ ডিবিএল এর মাধ্যমে বাংলাদেশে সরাসরি ব্যবসা শুরু করে জার্মানির এই স্পোর্টসওয়্যার ব্র্যান্ড। এতদিন ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স, বনানী ও ধানমণ্ডি এলাকাতেই শুধু পুমার আউটলেট ছিল।

উদ্বোধনী অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার বলেন, “ঢাকার পর চট্টগ্রামের প্রাণকেন্দ্র লালখান বাজারে পুমার আউটলেট চালু করতে পেরে আমরা আনন্দিত। দেশের মানুষকে আন্তর্জাতিক স্পোর্টসওয়্যার ব্র্যান্ডের অভিজ্ঞতা দেওয়ার যে ইচ্ছে আমাদের, সে লক্ষ্যেই হাঁটছে ডিবিএল।”

তিনি বলেন, “আমরা আশাবাদী ঢাকার পর চট্টগ্রামের মানুষদেরও পুমার সেরা পণ্যগুলোর অভিজ্ঞতা দিতে পারব।“

পর্যায়ক্রমে দেশের অন্য শহরগুলোতেও পুমা আউটলেট চালু করার পরিকল্পনা আছে বলে জানান এম এ জব্বার।

অন্যদের মধ্যে ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম এ কাদেরসহ ডিবিএল এবং পুমা ব্র্যান্ডের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।   

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক