টঙ্গীতে মিনিস্টার-মাইওয়ানের নতুন বিক্রয় কেন্দ্র

উদ্বোধনের পর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বিক্রয় কেন্দ্র ঘুরে দেখেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2023, 02:55 PM
Updated : 21 March 2023, 02:55 PM

গাজীপুরের টঙ্গীর কাজী মার্কেটে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নতুন বিক্রয় কেন্দ্র চালু হয়েছে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে সম্প্রতি এটি উদ্বোধন করেন বলে মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, উদ্বোধনের পর মন্ত্রী মিনিস্টারের বিভিন্ন পণ্য দেখেন এবং ইলেক্ট্রনিক্স শিল্প দেশের চাহিদা মিটিয়ে বিশ্ববাজারে ‘মেইড ইন বাংলাদেশ’ হিসেবে পৌঁছে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ব্যবসাবান্ধব পরিবেশ তৈরি করে দিয়েছেন। ফলে মিনিস্টার মাইওয়ান গ্রুপের মত কোম্পানি দেশের অর্থনীতিতে ব্যাপক অবদান এবং কর্মসংস্থান তৈরিতে অগ্রণী ভূমিকা রাখছে।“

বর্তমানে দেশে বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য তৈরি হওয়ায় এবং এসব পণ্যের উপর মানুষের আস্থা তৈরি হওয়ায় তিনি এ গ্রুপের প্রশংসা করেন।

অনুষ্ঠানে মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ সভাপতি এম এ রাজ্জাক খান রাজ বলেন, “দেশেই আমাদের বিশ্বমানের দু’টি ফ্যাক্টরি, যেখানে আমরা বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন করছি, যা দেশের চাহিদা মিটিয়ে এখন বিদেশে রপ্তানির প্রক্রিয়া চলমান।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল, গাজীপুর সিটি কাউন্সিলর মো. নুরুল ইসলাম নুরু, ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হোসাইন, ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিনসহ আরও অনেকে।

বিক্রয় কেন্দ্র উদ্বোধন উপলক্ষে সেখানে বিশেষ ছাড় ও অফার দেওয়া হচ্ছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।