রেস্তোরাঁয় ‘রাতভর ফুর্তি’, বিপুল মদসহ গ্রেপ্তার ৩৫

অভিযানে ৪৫৮ বোতল বিদেশি মদ, ৬ হাজার ৫ ক্যান বিয়ার জব্দের কথা জানিয়েছে পুলিশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2022, 12:01 PM
Updated : 7 Oct 2022, 12:01 PM

ঢাকার উত্তরার একটি রেস্তোরাঁয় রাতভর ‘আনন্দ-ফুর্তির’ অভিযোগে সেখানে অভিযান চালিয়ে ৪৫৮ বোতল মদসহ ৩৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উত্তরা গরীবে নেওয়াজ এভিনিউয়ের কিং ফিশার রেস্টুরেন্টে ওই অভিযান চালানোর কথা জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

শুক্রবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে তিনি বলেন, “উত্তরায় গরীবে নেওয়াজ এভিনিউয়ের একটি ভবনে রাতভর গানবাজনা ও মদ খেয়ে নাচানাচি করে- এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

“গোয়েন্দা পুলিশ প্রথমে সাত তলায় অভিযান চালায়; তখন মদ ও বিয়ার পাওয়া যায়। অভিযানে ৪৫৮ বোতল বিদেশি মদ, ৬ হাজার ৫ ক্যান বিয়ার জব্দ এবং ৩৫ জনকে গ্রেপ্তার করা হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই গোয়েন্দা কর্মকর্তা বলেন, “এটি কোনো বার ছিল না। বাইরে রেস্টুরেন্ট লেখা ছিল; আর মালিক মুক্তার হোসেন।”

৪৪ বছর বয়সী মুক্তারসহ ৩৮ জনের নামে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়েছে জানিয়ে হারুন বলেন, “মুক্তার এক সময় গুলশানের লেকভিউয়ের ওয়েটার ছিলেন। তবে জানতে পেরেছি গুলশান, মিরপুর ও নারায়ণগঞ্জে তার বার রয়েছে।

“শত কোটি টাকার মালিক মুক্তারের পরিবার আমেরিকায় থাকে। একটির লাইসেন্স দিয়ে একাধিক বার চালানো হচ্ছে কিনা, তা তদন্ত করা হচ্ছে। মুক্তারকে গ্রেপ্তারের চেষ্টাও চলছে।”

অভিযানে গ্রেপ্তাররা হলেন- আবু সালেহ (৩৮), মো. মোহন (২১), মুকুল (৪০), মো. সিব্বির আহম্মেদ (২৫), রাসেল (২৪), আবুল কাসেম মিন্টু (৪২), নাহিদ দারিয়া (২০), শান্ত ইসলাম (২২), আলিম উদ্দিন (২৪), জালাল উদ্দিন (৩২), সাজ্জাদ হোসেন (২৭), রহমত আলী (২৫), খালেক সাইফুল্লাহ (২৭), ইমরান (৩৯)।

এ ছাড়া মো. সাহান শেখ (২৪), মো. মোফাজ্জেল (৫০), ওবায়েদ মজুমদার (২৪), ইবাদত খান (৩২), রাইস উদ্দিন (২৫), রায়হান (২১), মো. রুবেল (২৮), রিফাত (১৮), ফয়সাল (২২), শরিফুল ইসলাম (১৮), রাসেল (১৮), জাহিদ হাসান (১৮), রওশন জামিল রাসেল (৩০), হুমায়ুন কবির (২৫), তোফাজ্জেল হোসেন (২০), মো. রিয়াদ হোসেন (২৪), আল আমিন (৩১), কাইয়ুম (২২), নয়ন দাস (২৮), শাওন দাস (২২) ও মাহমুদুল হাসান (২১) রয়েছেন গ্রেপ্তারদের মধ্যে।

আরও খবর

Also Read: উত্তরায় ডিবির অভিযানে ২০০ বোতল মদ জব্দ

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক