কান্না থামাতে সন্তানদেরকে পিটিয়ে খুন

ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ এবং শিশুদের কান্নার শব্দ তিনি সহ্য করতে পারেন না বলে পুলিশের ভাষ্য।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2024, 06:11 AM
Updated : 16 Jan 2024, 06:11 AM

শিশুর কান্না পছন্দ নয় বলে নিজের সন্তানদের একের পর এক হত্যা করেছেন থাইল্যান্ডের এক ব্যক্তি। দুই বছর বয়সী মেয়ে এবং আরও ছোট দুই ছেলেকে পিটিয়ে হত্যার দায়ে সম্প্রতি তাকে অভিযুক্ত করেছে পুলিশ।

গত সপ্তাহে সংসাক সংসায়েং নামের ওই ব্যক্তির বাসার রান্নাঘরের মেঝের নিচ থেকে মাটি চাপা অবস্থায় দুই বছর বয়সের একটি শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশি তদন্তে একে একে বেরিয়ে আসে রোমহর্ষক সব হত্যাকাণ্ডের ঘটনা।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ এবং শিশুদের কান্নার শব্দ তিনি সহ্য করতে পারেন না। সে কারণে তিনি তার সন্তানদের হত্যা করেছেন। 

দুই বছরের মেয়েকে হত্যার অভিযোগে তার স্ত্রীকেও গ্রেপ্তার করা হয়েছে। তার প্রাক্তন আরেক স্ত্রীকেও গ্রেপ্তার করা হয়েছে, যার ঘরে জন্ম নেওয়া দুই ছেলেকে খুন করেছেন ওই ব্যক্তি।

ব্যাংককের ব্যাং খেন জেলার বাসিন্দা সংসাক বিয়ে করেছেন চারটি। তার বিষয়ে পুলিশকে প্রথম সতর্ক করেন তার এক প্রতিবেশী। তিনি বলেন, সাংসাক তার ১২ ও চার বছর বয়সী দুই মেয়েকে মারধর করছে। পুলিশ সাংসকের বাড়িতে গিয়ে শুধু তার দুই মেয়েকে পায় এবং তাদের উদ্ধার করে নিয়ে আসে।

সে সময় ১২ বছর বয়সের মেয়েটি পুলিশকে জানায়, তার বাবা-মা তার দুই বছরের বোনকে পিটিয়ে মেরে ফেলেছে। মেয়েটিই রান্নাঘরের মেঝেতে মৃতদেহ খুঁজে পেতে পুলিশকে সহায়তা করে।

সংসাক তার তৃতীয় স্ত্রীর ঘরে হওয়া চার শিশু সন্তানকেও হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে। যাদের মধ্যে দুইজনের মৃতদেহ ১০ বছর আগে উদ্ধার হয়। বাকি দুইজনের মৃতদেহ এখনও খুঁজে পাওয়া যায়নি। সংবাদসূত্র: বিবিসি।

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ২৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)