মদ্রিচ-বেলিংহ্যামের ফিটনেস নিয়ে উদ্বিগ্ন নন রেয়াল কোচ

চ্যাম্পিয়ন্স লিগে নাপোলির বিপক্ষে এই দুই মিডফিল্ডারকে পাওয়ার ব্যাপারে আশাবাদী কার্লো আনচেলত্তি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2023, 11:37 AM
Updated : 27 Nov 2023, 11:37 AM

কাদিসের বিপক্ষে রেয়াল মাদ্রিদের জয়ের ম্যাচে লুকা মদ্রিচ ও জুড বেলিংহ্যামের কেউই পুরোটা সময় খেলেননি। দলের পরের ম্যাচে দুই মিডফিল্ডারের খেলা নিয়ে তাই জাগে সংশয়।তা পুরোপুরি উড়িয়ে দিয়ে কোচ কার্লো আনচেলত্তি বলেছেন, নাপোলি ম্যাচের জন্য প্রস্তুত থাকবেন মদ্রিচ ও বেলিংহ্যাম।

লা লিগায় গত রোববারের ম্যাচে শুরুর একাদশে ছিলেন বেলিংহ্যাম। চলতি মাসের আন্তর্জাতিক বিরতির আগে চোট পেয়ে রেয়ালের দুটি ম্যাচ মিস করেন এই প্রতিভাবান ফুটবলার। খেলতে পারেননি ইংল্যান্ডের হয়েও। কাদিসের বিপক্ষে ফেরার ম্যাচেই জালের দেখা পান বেলিংহ্যাম, চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে তার গোল এখন ১৪টি।

মূল জার্সির নিচে বিশেষ আরেকটি প্রতিরক্ষামূলক জার্সি পরে ৭৮ মিনিট খেলার পর বেলিংহ্যামকে তুলে নেন আনচেলত্তি। শুরুর একাদশে থাকা মদ্রিচ খেলেন ৭০ মিনিট।

চ্যাম্পিয়ন্স লিগে নাপোলির বিপক্ষে আগামী বুধবার গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামবে রেয়াল। আনচেলত্তি বলেছেন, এই ম্যাচে দুই মিডফিল্ডারের খেলা নিয়ে অনিশ্চয়তা নেই।

“বেলিংহ্যাম ভালো আছে। তার এখনও কাঁধে কিছু সমস্যা রয়েছে, তবে প্রতিরক্ষামূলক জার্সিতে সে ভালো বোধ করছে। মদ্রিচের পেশিতে চাপ পড়েছিল, আর কিছু নয়। সে ভিন্ন পজিশনে খেলেছে এবং রক্ষণভাগে খুব ভালো করেছে।”

ইউরোপ সেরার মঞ্চে চার ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপে সবার ওপরে আছে রেয়াল।