ঊরুর চোটে মাঠের বাইরে মদ্রিচ

কোপা দেল রের ফাইনালে অভিজ্ঞ এই মিডফিল্ডারের খেলা নিয়ে জেগেছে শঙ্কা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2023, 12:41 PM
Updated : 28 April 2023, 12:41 PM

মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে শক্তি হারাল রিয়াল মাদ্রিদ। ঊরুতে চোট পেয়ে অনির্দিষ্টকালীন সময়ের জন্য ছিটকে গেলেন লুকা মদ্রিচ। কোচ কার্লো আনচেলত্তি জানালেন, কোপা দেল রের ফাইনালে অভিজ্ঞ ক্রোয়াট মিডফিল্ডারের খেলা অনিশ্চিত।

৩৭ বছর বয়সেও রিয়ালের মাঝমাঠের গুরুত্বপূর্ণ সদস্য মদ্রিচ। চলতি মৌসুমে লা লিগায় ম্যাচ খেলেছেন ২৮টি৷ সবশেষ গত মঙ্গলবার লিগে জিরোনার বিপক্ষে ৪-২ গোলে হারের ম্যাচে ছিলেন শুরুর একাদশে। দ্বিতীয়ার্ধে তাকে তুলে নেন আনচেলত্তি।

রিয়ালের পরবর্তী ম্যাচ আগামী শনিবার লিগে, প্রতিপক্ষ আলমেরিয়া। তবে এই ম্যাচ ছাপিয়ে আলোচনায় উঠে আসছে কোপা দেল রের ফাইনালে মদ্রিচের খেলার বিষয়টি। শিরোপার লড়াইয়ে আগামী ৬ মে ওসাসুনার বিপক্ষে মাঠে নামবে স্পেনের সফলতম ক্লাবটি।

আলমেরিয়া ম্যাচের আগে সংবাদ সম্মেলনে আনচলত্তি বললেন, ফাইনালে মদ্রিচকে পাওয়ার আশা ছাড়ছেন না তারা।

“জিরোনার বিপক্ষে সে চোট পেয়েছে এবং এখন মাঠের বাইরে থাকবে। তার চোটের অবস্থা এখনও অজানা এবং আমরা জানি না সে কোপার ম্যাচের জন্য ফিট হবে কিনা। আমরা হতাশ এবং আমরা আশা করি গুরুত্বপূর্ণ ম্যাচগুলো খেলতে সে শিগগিরই সেরে উঠবে।”

চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে ম‍্যানচেস্টার সিটির মুখোমুখি হবে শিরোপাধারী রিয়াল। প্রথম লেগ হবে আগামী ৯ মে।

লা লিগায় শীর্ষে থাকা বার্সেলোনার (৭৬ পয়েন্ট) চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে দুইয়ে আছে রিয়াল (৬৫ পয়েন্ট)। ৬৩ পয়েন্টে তিনে আতলেতিকো মাদ্রিদ।

লিগে আগামী মঙ্গলবার চারে থাকা রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে আনচেলত্তির দল।