অনুশীলনে ফিরলেন দিবালা

চলতি মৌসুমে চোট বেশ ভোগাচ্ছে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2024, 08:48 AM
Updated : 18 Jan 2024, 08:48 AM

দুঃসময়ে থাকা রোমার জন্য স্বস্তির খবর, চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন পাওলো দিবালা। নতুন কোচ দানিয়েলে দে রস্সিও তার পথ চলার শুরুতে পাচ্ছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

সেরি আ’য় আগামী শনিবার ভেরোনার মুখোমুখি হবে রোমা। ২০ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে এ মুহূর্তে নবম স্থানে রয়েছে তারা। শীর্ষে থাকা ইউভেন্তুসের চেয়ে ২২ পয়েন্ট পিছিয়ে আছে দে রস্সির দল।

দলের ‘ভালোর জন্য’ কয়েক দিন আগে জোসে মরিনিয়োকে বিদায় করে দে রস্সির কাঁধে দায়িত্ব তুলে দেয় রোমা কর্তৃপক্ষ। ভেরোনা ম্যাচ দিয়ে পথ চলা শুরু হবে সাবেক এই ডিফেন্সিভ মিডফিল্ডারের।

কোচিংয়ে অনভিজ্ঞ হলেও ডাগআউটে একেবারে নতুন নন দে রস্সি। সেরি বি’র দল স্পালের দায়িত্বে ছিলেন ১৭ ম্যাচ এবং ইতালি জাতীয় দলের টেনকিক্যাল কোচও ছিলেন আট মাস। ক্লাব ক্যারিয়ারে প্রায় পুরোটা সময় রোমার জার্সিতেই খেলেন দে রস্সি; এবার তার হাত ধরে ঘুরে দাঁড়াতে চাইছে দলটি।

রোমার মতো চলতি মৌসুমে সময়টা ভালো যাচ্ছে না দিবালারও। ঊরুর চোটে এসি মিলানের বিপক্ষে ৩-১ গোলে হারা ম্যাচে খেলতে পারেননি তিনি। কোপা ইতালিয়ায় লাৎসিওর বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে ঊরুতে চোট পেয়েছিলেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

চোটের থাবায় চলতি মৌসুমে অনেক ম্যাচই খেলা হয়নি দিবালার। ইতালির গণমাধ্যম জানিয়েছে, অনুশীলনে ফিরে ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড ভেরোনা ম্যাচে খেলার জন্য নিজেকে প্রস্তুত করছেন।