ভিদালকে মেসির আবেগঘন বিদায়ী বার্তা

এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে বার্সেলোনা ছেড়ে আর্তুরো ভিদালের ইন্টার মিলানে যোগ দেওয়া প্রায় নিশ্চিত। প্রিয় সতীর্থের বিদায়বেলায় আবেগঘন এক বার্তা দিয়েছেন লিওনেল মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2020, 12:07 PM
Updated : 21 Sept 2020, 12:07 PM

গত মাসে কাম্প নউয়ে কোচ হয়ে আসার পর রোনাল্ড কুমান স্পষ্ট জানিয়ে দেন, তার পরিকল্পনায় নেই ভিদাল। এরপর থেকেই ৩৩ বছর বয়সী এই চিলিয়ান মিডফিল্ডারের দলবদল নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল।

সবকিছু প্রায় চূড়ান্ত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিদালকে আবেগঘন বিদায়ী বার্তা দিয়েছেন দলীয় অধিনায়ক।

“প্রথম সাক্ষাতের পর থেকেই…তোমাকে সবসময় অসাধারণ একজন মানুষ মনে হয়েছে। তবে ব্যক্তিগতভাবে তোমাকে জানার সৌভাগ্য হওয়ার পর আরও অবাক হয়েছি। এই দুই বছরে আমরা অনেক কিছু ভাগাভাগি করেছি এবং তুমি তোমার চিহ্ন রেখেছ, ড্রেসিং রুম তোমাকে মিস করবে আর্তুরো ভিদাল। নতুন ক্লাবে নতুন অধ্যায়টা যেন দারুণ কাটে এই ছাড়া কিছুই চাই না। আবার আমাদের দেখা হবে, এ ব্যাপারে আমি নিশ্চিত।”

গণমাধ্যমের খবর, সেরি আর দলে ভিদাল দুই বছরের চুক্তিতে সাক্ষর করবেন, ট্রান্সফার ফি প্রায় দশ লাখ ইউরো। এর সঙ্গে যুক্ত হতে পারে বিভিন্ন বোনাস।

সবকিছু চূড়ান্ত করতে বর্তমানে মিলানেই আছেন ২০১৮ সালে বায়ার্ন মিউনিখ থেকে কাতালান দলটিতে যোগ দেওয়া ভিদাল। আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে সোমবার।

২০১১-১২ থেকে টানা চার মৌসুমে ইউভেন্তুসের হয়ে সেরি আর শিরোপা জেতেন ভিদাল। ২০১৫-১৬ থেকে টানা তিন মৌসুমে বুন্ডেসলিগার শিরোপা জেতেন বায়ার্ন মিউনিখের হয়ে। ২০১৮-১৯ মৌসুমে বার্সেলোনার হয়ে জেতেন লা লিগা।